× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আজ ট্রেলারে ঝড় তুলবেন রণবীর-আলিয়া

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩ ১৩:১৩ পিএম

 আজ ট্রেলারে ঝড় তুলবেন রণবীর-আলিয়া

তারকাশিল্পী রণবীর সিং ও আলিয়া ভাট জুটি বেঁধেছেন, এমন খবর সবার জানা। ইতোমধ্যে এ জুটির নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ দর্শকের মনে আগ্রহ সৃষ্টি করেছে। প্রকাশ্যে এসেছে সিনেমার প্রথম গান ও টিজার। এবার ঘোষণা করা হলো করণ জোহর পরিচালিত সিনেমাটির ট্রেলার মুক্তির তারিখ। গত রবিবার জানানো হয়েছে ট্রেলার প্রকাশের তারিখ। 

রণবীর ও আলিয়ার প্রেমকাহিনীর ট্রেলার দেখার অপেক্ষায় সব বলিউডপ্রেমী। ৪ জুলাই ট্রেলার প্রকাশ পাবে। গত রবিবার প্রযোজনা সংস্থা ‘ধর্মা প্রোডাকশনস’-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছবির মুখ্য দুই চরিত্রের ছবি পোস্ট করে লেখা হয়, ‘৪ জুলাই, সেই তারিখ যেদিন আপনারা রকি ও রানির প্রেমকাহিনীর আরও খুঁটিনাটি পাবেন। কারণ ট্রেলার আসছে প্রকাশ্যে। আপনাদের অবশেষে ট্রেলার দেখাতে পেরে আমরা অত্যন্ত উত্তেজিত। ট্রেলার আসা পর্যন্ত কমেন্ট বক্সে বন্যা বইতে থাকুক।’ 

এদিন ছবির ট্রেলার মুক্তির তারিখ ঘোষণা করে করণ লেখেন, “রকি রানির স্লাইড শো!!! ৪ জুলাই ট্রেলার মুক্তি পাবে! রানধাওয়া ও চট্টোপাধ্যায় পরিবার তৈরি ভালোবাসা, লড়াই ও হাসিখুশি বিবাহিত জীবনের উপদেশ দেখাতে...। ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই।” করণের পোস্টে উচ্ছ্বাস প্রকাশ করেন মণীশ মলহোত্র, নিমরত কৌর প্রমুখ তারকা। 

‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র পরিচালক করণ জোহরের পরিচালনাজীবনের ২৫ বছরের উদযাপনও বটে। সে জন্য ২৮ জুলাই মুক্তি পাবে এই সিনেমাটি। 

করণ জোহর পরিচালিত এই ছবিতে আলিয়া ভাট ও রণবীর সিং ছাড়াও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি, চূর্ণি গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী প্রমুখ। 

এদিকে এরই মধ্যে সিনেমায় অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষালের গাওয়া রোমান্টিক টিউন ‘তুম কেয়া মিলে’ শুনেছেন কয়েক লাখ শ্রোতা। এর পরও কিছু বিতর্ক দানা বেঁধেছে। গানে অরিজিৎ সিংয়ের নাম থাকলেও শ্রেয়া ঘোষালের নাম ছিল না। যে কারণে শ্রেয়া ঘোষালের অনুরাগীরা ক্ষুব্ধ হন এবং তাদের ক্ষোভ সামাজিক যোগাযোগমাধ্যমে উগরে দেন। অনুরাগীদের সেই প্রতিবাদী টুইট শ্রেয়া ঘোষাল নিজের সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে রি-টুইট করেন। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত। যদিও শ্রেয়া তার রি-টুইট পরে সরিয়ে নিয়েছেন। কিন্তু বিতর্ক থামেনি।

এদিকে আবার ‘তুম কেয়া মিলে’ গানের সঙ্গে পর্দায় রণবীর সিং ও আলিয়া ভাটের কেমিস্ট্রি নিয়েও প্রশ্ন উঠেছে। করণ জোহরের রোমান্টিক ছবির এই টিজার-ট্রেলারের রোমান্টিক সিকুয়েন্সে রণবীর সিং এবং আলিয়া ভাটের ভেতর রসায়ন তেমন জমাট বাঁধেনি বলেই নেটিজেনদের অভিমত। যাদের অনেকের ভাষ্য, করণ জোহর ‘তুম কেয়া মিলে’ গানটি এমনভাবে প্রমোট করেছেন, যেন মনে হচ্ছিল তিনি আরেকটি ‘কেশরিয়া’ [‘ব্রহ্মাস্ত্র’ ছবির জনপ্রিয় গান] আনতে চলেছেন।

অনেকের মতে, এই গানে রণবীরকে পশ্চিম দিল্লির কোনো প্রপার্টি ডিলার আর আলিয়া ভাটকে রাণী মুখার্জীর কপি লাগছে। এত অভিযোগ ও বিতর্কের পর করণ জোহর ইনস্টাগ্রাম হ্যান্ডলে গতকাল ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র অপ্রকাশিত নতুন কিছু ইন্দ্রিয়ঘন, আবেগবিহ্বল ছবি পোস্ট করেছেন; যার মধ্য দিয়ে উষ্ণতাহীন প্রেমের রসায়নের অভিযোগ জানানো নেটিজেনদের জবাব দিয়েছেন এই নির্মাতা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা