× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পশ্চিম বাংলার প্রেক্ষাগৃহে মিথিলার ‘মায়া’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ জুলাই ২০২৩ ১৫:৫১ পিএম

আপডেট : ০২ জুলাই ২০২৩ ১৬:০০ পিএম

পশ্চিম বাংলার প্রেক্ষাগৃহে মিথিলার ‘মায়া’

দুই বাংলার জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এবার প্রেক্ষাগৃহে আসছে মিথিলার সিনেমা ‘মায়া’। গুণী নির্মাতা রাজর্ষি দের হাত ধরেই টালিউডে সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটি মূলত নারীকেন্দ্রিক।

সিনেমার কাহিনী এগোবে লোভ, উচ্চাকাঙ্ক্ষা,পাপ ও দুর্নীতির নানা ঘটনাকে কেন্দ্র করে। চ্যালেঞ্জিং চলচ্চিত্রটিতে ফুটিয়ে তোলা হয়েছেনারীবাদ নারীকে শক্তিশালী করা নয়; বরং নারীর অধিকারগুলো বিকশিত করা।

উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটক অবলম্বনে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। কাঞ্চনজঙ্ঘার বিশাল সাফল্যের পর রাজর্ষি দের এই সিনেমা মুক্তি পেতে চলেছে। সিনেমাটি পরিচালনা করার পাশাপাশি স্ক্রিপ্টও লিখেছেন পরিচালক। তবে এ কাজে যৌথভাবে তার সঙ্গে ছিলেন ঈপ্সিতা।

ডিএসআর এন্টারটেইনমেন্ট হাউসের উপস্থাপনায় সিনেমাটি প্রযোজনা করেছেন দেবদাস ব্যানার্জী ও রোহিত ব্যানার্জি। ছবিটির বিভিন্ন গান সুর করেছেন রণজয় ভট্টাচার্য এবং কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর, সোমলতা ও উজান।

মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তীর মতো অভিনয়শিল্পীরা। পশ্চিম বাংলার প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামী ৭ জুলাই।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা