× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অবশ্যই কোরবানি দেব, তবে এফডিসির জন্য নয় : পরীমনি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ জুন ২০২৩ ১৩:৩৯ পিএম

আপডেট : ২৫ জুন ২০২৩ ১৪:৫৮ পিএম

অবশ্যই কোরবানি দেব, তবে এফডিসির জন্য নয় : পরীমনি

প্রতিবছরই চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দিতেন ঢাকাই সিনেমার আলোচিত ও জনপ্রিয় নায়িকা পরীমনি। তবে গত বছর সে রেওয়াজ ভঙ্গ করেন অভিনেত্রী। তাই এ বছর কোরবানি নিয়ে পরীর প্ল্যান কী তা জানার জন্য মুখিয়ে আছেন পরী ভক্ত ও নেটিজেনরা।

কখনও ব্যক্তিগত জীবন আবার কখনও কাজ নিয়ে মিডিয়ায় আলোড়ন তৈরি করেন পরীমনি। অল্প সময়ে এত জনপ্রিয়তার কারণে অনেকেরই অপছন্দের তালিকায় পরীর নাম। যার রেশ পড়ে এফডিসিতে কোরবানি দেওয়া নিয়ে।

২০১৬ সালে প্রথম চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দেওয়া শুরু করেন অভিনেত্রী। কারণ হিসেবে তখন পরী জানান, এফডিসি ও চলচ্চিত্রের সব মানুষই তার কাছে দ্বিতীয় পরিবার।

পরীর হাত ধরেই এফডিসিতে কোরবানি দেওয়ার রীতি চালু হয়। দ্বিতীয় পরিবারের জন্য একটানা ছয় বছর কোরবানি দেন পরী। পরী তখন বলেছিলেন,  যতদিন বেঁচে থাকবেন এফডিসিতে কোরবানি দেবেন। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের মাঝে মাংস বিতরণ করবেন।

তবে এ মহৎ কাজে সমস্যা তৈরি হয় ২০২১ সালে। সেবার পরীকে এফডিসিতে কোরবানি দিতে দেওয়া হয়নি। তাই এফডিসির বাইরেই ছয়টি গরু কোরবানি দেন তিনি।

সেই ঘটনার পর থেকেই এফডিসিতে কোরবানি দেওয়া থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এ অভিনেত্রী। আর তাই পরী ২০২২ সালে এফডিসিতে কোরবানি দেওয়া থেকে বিরত থাকেন।

এবারের কোরবানির ঈদেও কি তাই ঘটবে? এমন প্রশ্নে পরী সংবাদমাধ্যমকে জানান, আর কদিন বাদেই ঈদুল আজহা। অবশ্যই কোরবানি দেব। তবে এফডিসির জন্য নয়, নিজের পরিবারের জন্য।

পরীর বক্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, কিছু সহকর্মীর নেতিবাচক আচরণেই  মনের ভেতর ক্ষোভ জমেছে পরীর। আর তাই এফডিসিতে কোরবানি দিতে আর হয়তো কখনই দেখা যাবে না জনপ্রিয় এ অভিনেত্রীকে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা