× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার শাকিবের ‘প্রিয়তমা’র প্রথম গানেই ঝড়

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৫ জুন ২০২৩ ১৩:৩৩ পিএম

এবার শাকিবের ‘প্রিয়তমা’র প্রথম গানেই ঝড়

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ঈদের সিনেমা ‘প্রিয়তমা’র সবশেষ লুক নিয়ে ভক্তদের মাঝে বেশ উন্মাদনা লক্ষ্য করা যায়। সেই রেশ কাটতে না কাটতেই শনিবার সন্ধ্যায় প্রকাশ পায় ‘কোরবানি কোরবানি’ শিরোনামে সিনেমাটির একটি গান।  

এসকে ফিল্মসের ইউটিউব প্ল্যাটফর্মসহ শাকিব খানের ফেসবুক পেজেও প্রকাশ করা হয়েছে গানটি। প্রকাশের পরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় গানটি। গানটি প্রকাশ্যে আসার পর থেকেই শাকিবের পেজ থেকেই ৩.৮ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। ৪০ হাজারের বেশি শেয়ার এবং এ পর্যন্ত ৪ লাখ ৫০ হাজারের বেশি মন্তব্য পড়েছে। ‘কোরবানি কোরবানি’ গানের কথা লিখেছেন কলকাতার আকাশ সেন। সুর করার পাশাপাশি গানটি গেয়েছেনও তিনি। জানা যায়, ঢাকার এফডিসি ও নারায়ণগঞ্জের পানাম সিটিতে সেট বানিয়ে তিন দিন ধরে এই গানের শুটিং করা হয়েছে। 

গান প্রকাশের পর ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফ বললেন, ‘তিনটি লুক সিনেমাপ্রেমীরা যেভাবে পছন্দ করেছেন, তা আমাদের মুগ্ধ করেছে। এবার গানটিও তারা দারুণভাবে গ্রহণ করেছেন। গানটি নিয়ে সবার যে উচ্ছ্বাস, তাতে মনে হয়েছে, আমাদের পরিশ্রম সার্থক।

‘দর্শকেরাই আমাদের আনন্দ ও ভালো লাগার একমাত্র উপলক্ষ, তারা গানটি পছন্দ করছেন, নিজেদের ফেসবুক ওয়ালে শেয়ার করে নানা কিছু লিখছেন, এটাই আমাদের প্রাপ্তি।’

‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। আরও রয়েছে, কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবীসহ অনেকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা