× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রথমবার রণবীরের সঙ্গে কীর্তি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ জুন ২০২৩ ১২:৩১ পিএম

প্রথমবার রণবীরের সঙ্গে কীর্তি

দক্ষিণী সিনেমার সাম্প্রতিক সময়ের আলোচিত অভিনেত্রী কীর্তি সুরেশ। তবে শুধু দক্ষিণী ইন্ডাস্ট্রি নয়, বলিউডেও রয়েছে তার জনপ্রিয়তা। তারই ধারাবাহিকতায় এবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধলেন এ অভিনেত্রী।

গতকাল একটি ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। পরিচালক রাজেশ সাথি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেন। সেখানে তার সঙ্গে ছিলেন রণবীর সিং ও কীর্তি সুরেশ। তিনজনই হাসিমুখে একটি সেলফি তোলেন। এরপর ছবি দেখেই নেটিজেনরা ধারনা করেন, রণবীরের সঙ্গে নতুন ছবিতে কাজ শুরু করছেন কীর্তি। তবে সে ধারণায় পানি ঢেলে দিয়েছেন নির্মাতা রাজেশ। তিনি এক ভক্তের প্রশ্নের উত্তরে বলেন, ‘সিনেমা নয়, একটি বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করেছেন এই দুই তারকা। এর মাধ্যমে প্রধমবারের মতো পর্দায় দেখা যাবে রণবীর-কীর্তিকে।’

তবে বিজ্ঞাপন কিংবা সিনেমা হোক, এই জুটিকে যে ভক্তরা এরই মধ্যে পছন্দ করেছেন, তা বলাই বাহুল্য। এর আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল রণবীর ও কীর্তিকে। সে অনুষ্ঠানে বিজয় থেলাপতির একটি গানে নেচেছিলেন দুজন। এবার কাজ করলেন বিজ্ঞাপনে। সামনে সিনেমায় একসঙ্গে তাদের দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ভক্তরা।

এদিকে গতকাল মিডিয়াপাড়ায় খবর চাউর হয়েছে, কীর্তি সুরেশের প্রেমে তারকা অভিনেতা নাগা চৈতন্য ‘হাবুডুবু’ খাচ্ছেন। এই খবরের কারণ, পরিচালক চান্দু মন্ডেতির আগামী সিনেমায় এ দুই অভিনয়শিল্পী দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে চলছেন।

কিছুদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় চৈতন্য ও সুরেশকে একসঙ্গে দেখেছেন আলোকচিত্রীরা। আর সে ছবি সামাজিক মাধ্যমে হয়ে যায় ভাইরাল। যদিও প্রেমের বিষয়ে তাদের দুজনের কেউ এখনও মুখ খোলেননি।

কীর্তি সুরেশের সর্বশেষ সিনেমা ‘মামান্নান’ মুক্তি পায় গত ১৯ জুন। মারি সেলভারাজ পরিচালিত ওই সিনেমায় সুরেশের নায়ক হয়েছে ফাহাদ ফাসিল। এ উপলক্ষে সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। এ সময় তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে জবাবে কীর্তি বলেন, খুব শিগগির বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাব। তবে এর আগেও কীর্তি সুরেশের বিয়ের গুঞ্জন নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। দুই বছর আগে গুঞ্জন উঠেছিল কেরালার এক শিল্পপতিকে বিয়ে করতে যাচ্ছেন কীর্তি। যদিও পরে তা গুজব বলে প্রমাণিত হয়েছিল। চলতি বছর কীর্তি সুরেশ অভিনীত সিনেমা ‘দসরা’ মুক্তি পায়। তেলেগু ভাষার এ সিনেমা পরিচালনা করেন শ্রীকান্ত ওডেলা। গত ৩০ মার্চ মুক্তি পায় এটি। এ ছাড়াও কীর্তির হাতে রয়েছে তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’, তামিল ভাষার ‘সাইরেন’সহ বেশ কটি সিনেমার কাজ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা