× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মৎস্যকন্যা শাকিরা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ জুন ২০২৩ ০৯:৪৯ এএম

আপডেট : ২৩ জুন ২০২৩ ১০:৪১ এএম

মৎস্যকন্যা শাকিরা

তারকা শিল্পী শাকিরা মানেই যেন নতুন চমক। গানের জন্যই তিনি বিশ্বে প্রসিদ্ধ। তবে নিজের গানে ভিন্নরূপে হাজির হয়ে সব সময় ভক্তদের চমকে দেন এই গায়িকা। এবার মৎস্যকন্যা রূপে পর্দায় হাজির হতে যাচ্ছেন এই কলম্বিয়ান তারকা।

নতুন গান ‘ কোপা ভেকিয়া’র জন্যই মূলত এমন রূপে হাজির হতে যাচ্ছেন তিনি। ২৯ জুন গানটি প্রকাশ হতে যাচ্ছে। তার ২৩ বছর বয়সি স্বদেশি ম্যানুয়েল টুরিজোর সঙ্গে জুটি বেঁধে গানটি গেয়েছেন। সম্প্রতি নিজের নতুন গান নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন ৪৬ বছর বয়সি গায়িকা। সেখানে একটি চার্ট প্রকাশ করে জানান পৃথিবীর বিভিন্ন দেশে গানটি কোন সময়ে প্রকাশ পাবে।

শুধু তাই নয়, মৎস্যকন্যা অবতারে গানের একটি পোস্টারও প্রকাশ করেন এই গায়িকা। ছবিটি প্রকাশ করতেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। শাকিরার এমন লুক দেখে মন্তব্য করেন নেটিজেনরা। অনেকেই বলেন, মৎস্যকন্যা শাকিরা আমাদের মন কেড়েছেন।

এদিকে ২০২২ সালের মাঝামাঝি নাগাদ বিচ্ছেদ ঘোষণা করেন স্প্যানিশ পপ তারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে। কারণ ছিল পিকের পরকীয়া। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর প্রকাশ্যে চলে আসার পরই বিপত্তির সূত্রপাত। খবর চাউর হওয়ার পরই সামাজিক মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন জনপ্রিয় যুগল। পিকের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন অবসাদে ভুগেছেন শাকিরা। প্রাক্তন প্রেমিকের ওপর রাগ মেটাতে গানের কথায় উগরে দিয়েছেন ক্ষোভ। তবে তার পরে নিজের জীবনে এগিয়েও গিয়েছেন শাকিরা। মাঝে হলিউড তারকা টম ক্রুজের সঙ্গে তার সম্পর্কের জল্পনা শুরু হলেও পরে সেই জল্পনায় জল ঢেলে এফওয়ান রেসার লুইস হ্যামিলটনের প্রেমে মজেছেন পপ তারকা। প্রাক্তন প্রেমিকা নতুন পুরুষ খুঁজে পেতেই এবার উঠেপড়ে লেগেছেন পিকে। খবর, বর্তমান প্রেমিকা ক্লারা চিয়ার সঙ্গে খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন ফুটবল তারকা।

সম্প্রতি একাধিক নামি দোকানে নাকি বাগদানের আংটি পছন্দ করতেও দেখা গেছে পিকে ও ক্লারাকে। ফুটবল তারকার ঘনিষ্ঠ সূত্রের খবর, শাকিরার সঙ্গে সম্পর্ক ভাঙার পর ফের সংসার করতে আগ্রহী পিকে। যদিও শাকিরার সঙ্গে এক দশকের বেশি সময় সম্পর্কে থাকার পরও বিয়ে করেননি তারা।

২০১১ সাল থেকে পিকের সঙ্গে প্রেম কলম্বিয়ান তারকা শাকিরার। প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকে একসঙ্গেই জীবনযাপন করেছেন যুগল। শাকিরা ও পিকের পরিবারে রয়েছে দুই সন্তানও। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ খবর পাওয়া যায়, পিকে নাকি অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। বাড়িতে আচারের খালি শিশি দেখে সন্দেহ জেগেছিল শাকিরার মনে। তার পরই নাকি পিকের পেছনে গোয়েন্দা লাগান। তাতেই শাকিরা জানতে পারেন, ক্লারা চিয়া নামক এক মহিলার প্রেমে মজেছেন পিকে। তার পরই সামাজিক মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন শাকিরা। নিজের পরবর্তী গানে ঢেলে দেন সব রাগ, অভিমান ও বেদনা। শাকিরার সেই গান জনপ্রিয় হওয়ার পরে নতুন বান্ধবীর সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি পোস্টও করেন স্প্যানিশ ফুটবল তারকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা