× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হানি সিংকে হত্যার হুমকি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২২ জুন ২০২৩ ১৬:১৪ পিএম

আপডেট : ২২ জুন ২০২৩ ১৭:০১ পিএম

হানি সিংকে হত্যার হুমকি

প্রাণনাশের হুমকি পেয়েছেন জনপ্রিয় ভারতীয় র‍্যাপার ও সঙ্গীত পরিচালক হানি সিং। আলোচিত গ্যাংস্টার গোল্ডি ব্রার এর থেকে এ হুমকি আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর হিন্দুস্তান টাইমসের।

বুধবার (২১ জুন) ভারতীয় এক গণমাধ্যম দেয়া এক সাক্ষাৎকারে হানি সিং বলেন, আমি আমেরিকায় ছিলাম। তখন আমার ম্যানেজারের কাছে কল দিয়ে হুমকি দেয়া হয়। ওরা আমাকেও মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে। সত্যি বলতে আমি বেশ ভীত। আমার পরিবারের সদস্যরাও আতঙ্কিত।

হানি সিং আরও বলেন, পুলিশ কমিশনার স্যারের সাথে কথা বলেছি পুলিশকে অভিযোগ জানিয়েছি। ওনারা বলেছেন যে তদন্ত করবেন এ ব্যাপারে। আমার কাছে যা তথ্য-প্রমাণ ছিলো তার সবই পুলিশকে দিয়েছি। স্পেশাল সেলের মাধ্যমে হয়তো তদন্ত করা হবে বলে জানানো হয়েছে আমাকে। এবং তদন্ত চলাকালীন আমাকে খুব বেশি কিছু বলতে নিষেধ করা হয়েছে। এজন্য, আমার ফ্যান এবং অন্যান্য সবাইকে অনুরোধ করবো যেন তারা আমার জন্য প্রার্থনা করেন।

প্রসঙ্গত, গত বছর ২৯ মে দুর্বৃত্তদের গুলিতে খুন হন জনপ্রিয় পাঞ্জাবি র‍্যাপার ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা। এ খুনে আলোচিত গ্যাংস্টার লরেন্স বিষ্ণুই সাথে গোল্ডি ব্রারও জড়িত ছিলেন বলে জানা যায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা