× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নাটক থেকে দূরে থাকার কারণ জানালেন মেহজাবীন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ জুন ২০২৩ ১৪:৩৩ পিএম

আপডেট : ২২ জুন ২০২৩ ১৮:১৪ পিএম

নাটক থেকে দূরে থাকার কারণ জানালেন মেহজাবীন

দেশীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে নিপুণ অভিনয় করে দর্শকের মনেও জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। তবে মেহজাবীন মানেই যেন রোমান্টিক গল্প ও মিষ্টি প্রেমের নাটক। গেল কয়েক বছরে এমনটাই রীতি হয়ে দাঁড়িয়েছে!

ইদানিং নাটকে অভিনয় থেকে দূরে আছেন তিনি। কারণ হিসেবে মেহজাবীন জানালেন, যে ধরনের চরিত্র করতে চান সে রকম পাচ্ছেন না। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন অভিনেত্রী।

কেন তিনি নাটকে নেই? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এ সময়ে এসে যে ধরনের চরিত্র করতে চাই, পাচ্ছি না। দুই বছর আগে যেসব চরিত্রে কাজ করেছি, ঘুরেফিরে সে রকমের কাজই আসে। এক যুগের বেশি সময় কাজ করে আসছি, এখন একটু চ্যালেঞ্জিং, একটু নতুনত্ব আছে,এমন কাজ করতে চাই আমি। সেটি রোমান্টিক, থ্রিল বা ফ্যান্টাসি হোক না কেন। তবে ওটিটিতে কিছু পাচ্ছি, সেখানে কিছু কাজ করছিও।

তিনি আরও বলেন, কিন্তু নাটকে দর্শকের নতুন কিছু তো দেওয়ার সুযোগ পাচ্ছি না। দিতে না পারলে দর্শকেরাও আমার কাজে একঘেয়ে হবেন। তারা বলবেন, মেহজাবীন ঘুরেফিরে একই রকমের কাজ করে। প্রায় এক বছর নাটকে কাজ করিনি। বসে থাকতে আমারও ভালো লাগে না। নিশ্চয়ই নয়। আমার প্রথম জায়গা অভিনয় । তা যেকোনও মাধ্যমেই পছন্দের চরিত্র, গল্পে কাজ করতে চাই। নাটকে সেভাবে পাচ্ছি না।

প্রসঙ্গত, ওটিটি প্ল্যাটফর্মেই ব্যস্ত সময় কাটাচ্ছেন মেহজাবীন। মুক্তির অপেক্ষায় আছে মেহজবীন অভিনীত ওয়েব সিরিজ ‘পুনর্জন্ম’-এর শেষ অধ্যায়। এটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন আফরান নিশো, খায়রুল বাসার, কাজী নওশাবা আহমেদ, শাহেদ আলী, আবদুল্লাহ আল সেন্টু।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা