× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার সাংবাদিক হয়ে পর্দায় আসছেন স্বস্তিকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ জুন ২০২৩ ১৪:৫১ পিএম

এবার সাংবাদিক হয়ে পর্দায় আসছেন স্বস্তিকা

ওপার বাংলার জনপ্রিয় আলোচিত ও সমালোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এবার নতুন ছবিতে চমক নিয়ে আসছেন এই অভিনেত্রী। অপরাধীদের মুখোশ খুলতে এবার ভিন্ন রুপে ধরা দিবেন তিনি। তার সাথে সঙ্গী হচ্ছেন বিক্রম। আসন্ন ছবির নাম ‘দুর্গাপুর জংশন’। একদিকে সিরিয়াল কিলিং, আরেকদিকে মেডিক্যাল স্ক্যাম, এই দুইয়ের নির্মিতে  দুর্গাপুর। এখান থেকে কী করে এই শহরকে উদ্ধার করে বিক্রম এবং স্বস্তিকা সেটাই তুলে ধরবে এই ছবি।

পরিচালকের আসনে থাকবেন অরিন্দম ভট্টাচার্য। এখানে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায় থাকবেন সাংবাদিক হিসেবে। এই ছবির মূল গল্প নেওয়া হয়েছে আমেরিকার এক সত্য ঘটনা থেকে। যদিও ছবিতে আমেরিকার বদলে সেই একই কাণ্ড ঘটবে পশ্চিমবঙ্গের দুর্গাপুরে। গোটা ছবির শুটিং সেখানেই হবে বলে জানিয়েছেন পরিচালক।

ভারতীয় এক গনমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিক্রম নিজের চরিত্রের বিষয়ে বলেন, 'এর আগে দর্শকরা আমায় মূলত ভদ্র, প্রাণখোলা চরিত্রে দেখেছেন। এখানে একদম অন্য রূপে দেখবেন আমায়।' বলাই বাহুল্য এখানে তিনি নিপাট ভালো মানুষটি নন, বরং দুঁদে পুলিশ অফিসার হয়েই ধরা দেবেন। কিন্তু কী দেখে তিনি এই ছবিতে কাজ করতে রাজি হন? উত্তরে বিক্রম বলেন, 'ছবিতে আমার কাজের জায়গা কতটা, দর্শক কেন এই ছবি দেখতে আসবেন সেসব বিবেচনা করেই আমি ছবিতে রাহী হই। আর অরিন্দমের শিবপুরের কিছু অংশের কাজ আমি দেখেছি, তখনই ওর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল আমার।' প্রসঙ্গত এর আগেও খোঁজ ছবিতে পুলিশের চরিত্রে দেখা গিয়েছিল বিক্রমকে।

এ বিষয়ে স্বস্তিকা বলেন, আমি এবার একটি ভিন্ন চরিত্রে ধরা দিচ্ছি। আমার এমন চরিত্র অনেক পছন্দের। ছবিতে আমাকে একজন চ্যালেঞ্জিং সাংবাদিকের চরিত্রে দর্শক দেখতে পারবেন। আমি বেশ আনন্দিত। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা