× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১০ বছরে বিটিএস

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৩ জুন ২০২৩ ১৫:৩২ পিএম

আপডেট : ১৩ জুন ২০২৩ ১৫:৫৬ পিএম

 ১০ বছরে বিটিএস

১০ বছর পূর্তি হয়েছে বিশ্বের জনপ্রিয় ব্যান্ডদল বিটিএস এর । বিটিএসের দশম বর্ষপূর্তি উপলক্ষে গত শুক্রবার টেক টু গানটি প্রকাশ করে। প্রকাশের দুই দিনের ব্যবধানে স্পটিফাইয়ে গানটি ৭০ লাখেরও বেশিবার শোনা হয়েছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম সিএনএন এসব তথ্য জানিয়েছে।

বিটিএস থেকে সদস্যরা বিরতি নেওয়ার এক বছর পর কোনো দলীয় গানে তাদের সাত সদস্যকে একসাথে পাওয়া গেল। গানটির প্রযোজনা করেছেন সুগা, সুর বেঁধেছেন আরএম ও জে-হোপ। তাঁরা ছাড়াও বাকি সদস্যরাও গানের সঙ্গেই রয়েছেন। বিটিএসের এজেন্সি বিগহিট মিউজিক জানিয়েছে, এক দশক ধরে বিটিএসের পাশে থাকার জন্য ভক্তদের ধন্যবাদ জানাতেই গানটি প্রকাশ করা হয়েছে।

বিটিএস সদস্যরা গত ১০ বছর ধরে তাদের জীবনে ভক্তদের অবদান সম্পর্কে কথা বলে এবং তাদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে। তাদের উল্লাস করা থেকে শুরু করে সবসময় তাদের পাশে থাকা পর্যন্ত, বিটিএস সদস্যরা তাদের অনুরাগী ওরফে বিটিএস আর্মিকে তাদের জীবনের দ্বিতীয় অধ্যায় ওরফে টেক টু এর দিকে এগিয়ে যাওয়ার জন্য তাদের সমর্থন অব্যাহত রাখার জন্য অনুরোধ করে।

এদিকে, ২০২৩ সালের বিটিএস ফেস্তা ১৭ই জুন ইয়েউইডোতে বিটিএস প্রেজেন্টস এভরিহোয়ার প্রকল্পের সাথে উদযাপন করা হবে। বিটিএস সেনাবাহিনীর সাথে আরএম এর ব্যক্তিগত আলাপ-আলোচনা সহ ভক্তদের জন্য বেশ কিছু মজাদার কার্যক্রমের ব্যবস্থা করা হয়েছে। টি কিম নামজুন ‘ইটস ৫ পিএম, এবং এটি কিম নামজুন’ শিরোনামের একটি বিশেষ সেগমেন্ট হোস্ট করবেন। এর পরে বিটিএস ১০ তম বার্ষিকী আতশবাজি প্রদর্শনী হবে। 

উল্লেখ্য ২০১৩ সালে ১২ই জুন এ ব্যান্ডদল যাত্রা শুরু করে। এক দশক ফাস্ট-ফরোয়ার্ড, এবং এর সদস্যরা সম্মিলিতভাবে এবং স্বতন্ত্রভাবে বিশ্বের সবচেয়ে ব্যাঙ্কযোগ্য ফ্যাশন আইকনগুলোর মধ্যে অন্যতম। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা