× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাংবাদিকের ওপর মেজাজ হারালেন রণবীর

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ জুন ২০২৩ ১৪:৩৭ পিএম

আপডেট : ১১ জুন ২০২৩ ১৪:৫১ পিএম

সাংবাদিকের ওপর মেজাজ হারালেন  রণবীর

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। সাফল্য, জনপ্রিয়তা সবই অর্জন করেছেন নিজের প্রতিভা ও কাজের ওপর ভর করে। তাঁর অভিনয় যেমন প্রশংসিত হয়েছে সমালোচকদের দ্বারা, তেমনই দর্শকের অঢেল ভালোবাসা পেয়েছেন তিনি। তবে নতুন প্রজন্মের আর পাঁচজন তারকার মতো দর্শক ও অনুরাগীদের সঙ্গে একাত্ম হয়ে যেতে পারেন না বলিউড অভিনেতা রণবীর কাপুর। পেশার তাগিদে ক্যামেরার সামনেই তাঁর নিত্যযাপন।

তবে কাজ ফুরালে ক্যামেরার সঙ্গে আর বিশেষ সখ্য বজায় রাখেন না রণবীর। বরং নিজের ব্যক্তিগত পরিসরেই অনেক বেশি সাবলীল তিনি। তবে পেশার খাতিরে ছবির প্রচারের জন্য তো আলোকচিত্রীদের ক্যামেরার সামনে মুখ দেখাতেই হয়। সেখানে পান থেকে চুন খসলেও রেগে লাল হয়ে যান রণবীর। সম্প্রতি এক চিত্রগ্রাহীর সামনে ফের মেজাজ হারালেন ঋষিপুত্র। 

রণবীর কাপুর নতুন বছর শুরু করেছেন বাণিজ্যিকভাবে সফল একটা ছবির মাধ্যমে। ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির সাফল্যের পর এবার পরের ছবির কাজে মন দিয়েছেন রণবীর। ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার সঙ্গে ‘অ্যানিমাল’ ছবিতে কাজ করছেন অভিনেতা। ছবিতে নিজের চরিত্রের জন্য গালে চাপদাড়িও রেখেছেন তিনি। পাশাপাশি, চরিত্রের সঙ্গে খাপ খাওয়ানোর জন্য শারীরিক কসরতও করেছেন রণবীর। সম্প্রতি তেমনই এক লুকে আলোকচিত্রীদের ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেতা। যখন ফটো সাংবাদিকরা ছবি তোলার জন্য হুড়মুড় করে এগিয়ে আসছিলেন তখনই ঘটল বিপত্তি। মেজাজ হারালেন ঋষিপুত্র। আলোকচিত্রীদের উদ্দেশ করে ধেয়ে এলো তার কড়া ধমক, ‘চেঁচামেচি করছেন কেন! আস্তে!’ তারকার ধমক খেয়ে সঙ্গে সঙ্গে ক্ষমা চাইলেন ওই ফটোসাংবাদিকরা। 

রণবীরের এই আচরণ দেখে বেশ অবাক হয়েছেন নেট দুনিয়ার একাংশ। এমনিতে শান্ত স্বভাবের মানুষ রণবীর। এত ছোট ঘটনায় হঠাৎ কেন এত রেগে গেলেন তিনি, তা নিয়েই চলছে জল্পনা। নেটাগরিকদের মধ্যে অবশ্য অনেকের ধারণা, এই ঘটনা আদতে রণবীরের পরবর্তী ছবি ‘অ্যানিমাল’-এর প্রচার কৌশল। ছবিতে যেহেতু বেশ রাশভারী এক চরিত্রে অভিনয় করছেন তিনি, তাই বাস্তব জীবনেও সেই চরিত্রই বজায় রাখতে চাইছেন অভিনেতা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা