× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন মিশনে প্রস্তুত কারিনা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ জুন ২০২৩ ১৫:০৫ পিএম

নতুন মিশনে প্রস্তুত কারিনা

বলিউডের তিন প্রজন্মের তিন তারকা একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। তারা হলেন অভিনেত্রী টাবু, কারিনা কাপুর খান এবং এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন। একসঙ্গে এই তিনজনকে প্রথমবার ‘দ্য ক্রু’ নামের একটি সিনেমায় দেখা যাবে। নারীকেন্দ্রিক এ সিনেমাটি পরিচালনা করবেন অনিল কাপুরকন্যা রেহা কাপুর। সিনেমায় তিন অভিনেত্রীকে বিমান সেবিকার ভূমিকায় দেখা যাবে।

ছবির প্রযোজনা যৌথভাবে করছেন একতা কাপুর ও রেহা কাপুর। সিনেমাটির জন্য ইতোমধ্যে নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত হয়ে পড়েছেন কারিনা। সামাজিক যোগাযোগমাধ্যমে তার কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। 

সম্প্রতি কারিনা তার ইনস্টাগ্রামে মেকআপ রুমের বেশকিছু ছবি শেয়ার করেন, যেখানে তার মুখে বলিউডের বিখ্যাত মেকআপ আর্টিস্ট মাইক ডেসায়ারকে ফেস প্যাক লাগাতে দেখা যায়। ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘দ্য ক্রু’ সিনেমার জন্য ৩৭ দিন ধরে প্রস্তুতি চলছে।’ এ সময় তার পাশে ডায়েট খাবারও রেখে দিতে দেখা যায়। ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে সিনেমাটির জন্য বেশ ভালো প্রস্তুতি নিতে হচ্ছে তাকে। 

এ সিনেমার চিত্রনাট্যের কাজ রেহা শুরু করেছিলেন ‘‌ভিরে দি ওয়েডিং’ মুক্তি পাওয়ার পরই। অবশেষে চিত্রনাট্য নিয়ে সিনেমা শুরু করতে চলেছেন অনিলকন্যা। সিনেমার শুটিং এই মাসের শেষের দিকে ভারতের মুম্বাই, গোয়া ও দুইবাতে করা হবে। 

২০২৩ সাল কারিনা কাপুরের জন্য বেশ ব্যস্ত একটি বছর। এই সিনেমা শেষ করে সুজয় ঘোষের নতুন সিনেমার কাজ শুরু করবেন তিনি। থ্রিলার ধর্মী গল্পে নির্মিত এই সিনেমার নাম এখনও ঠিক হয়নি। গল্পটি নেওয়া হবে জাপানি লেখক কেইগো হিগাশিনোর ‘দ্য ডেভুশন অফ সাস্পেক্ট এক্স’ বই থেকে।  

রেহা কাপুর এর আগে ২০১০ সালে ‘আয়শা’ সিনেমা প্রযোজনার মাধ্যমে বলিউডে পা রাখেন। সিনেমাটি বক্স অফিসে খুব বেশি ব্যবসা না করতে পারলেও সমালোচকদের ব্যাপক প্রশংসা পায়। এরপর ২০১৪ সালে ‘খুবসুরত’ সিনেমা প্রযোজনা করেন তিনি। সিনেমায় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে বি-টাউনে প্রথমবার পরিচয় করিয়ে দেন। এরপর ২০১৮ সালে ভিরে দি ওয়েডিং দিয়ে প্রযোজনা থেকে পরিচালকের ভূমিকায় অভিষেক হয় তার। এবার নিজের দ্বিতীয় সিনেমা ‘দ্য ক্রু’ নির্মাণ করছেন রেহা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা