× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবারও ঢাকা মাতাবেন অনুপম রায়, সঙ্গে থাকছেন অর্ণব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুন ২০২৩ ১৪:২৪ পিএম

আপডেট : ০৩ জুন ২০২৩ ১৫:৩৮ পিএম

আবারও ঢাকা মাতাবেন অনুপম রায়, সঙ্গে থাকছেন অর্ণব

পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। কলকাতার গণ্ডি পেরিয়ে বাংলাদেশেও রয়েছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা। দুই বাংলার তরুণ প্রজন্মের কাছে তার গান মানেই যেন ভিন্নরকম উন্মাদনা। চলতি মাসে আবারও গান গাইতে ঢাকায় আসছেন তিনি।

গত ১০ মার্চ ‘দ্য অনুপম রায় ব্যান্ড’ নিয়ে নারায়ণগঞ্জ ক্লাবে গান করেন তিনি। এবার ঢাকার এক কনসার্টে মঞ্চ মাতাবেন এই সংগীতশিল্পী। ৬ জুলাই ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) তাকে নিয়ে ‘ম্যাজিক্যাল নাইট’ শীর্ষক একটি কনসার্টের আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন্স।

শুক্রবার (২ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন প্রতিষ্ঠানটির পিআর ও কমিউনিকেশন পরিচালক আরিফা শবনম। গণমাধ্যমে এ প্রসঙ্গে তিনি বলেন, ইতোমধ্যে অনুপম রায়ের সঙ্গে তারা কথা বলে বিষয়টি চূড়ান্ত করেছেন। অনপুম রায় ছাড়াও এ কনসার্টে আরও থাকছে কলকাতার আরেক ব্যান্ড তালপাতার সেপাই, ঢাকার অর্ণব ও মেঘদল।

শবনম আরও বলেন, আগামী দুই সপ্তাহের মধ্যে টিকিটের দাম চূড়ান্ত করা হবে। জুনের মাঝামাঝি টিকিট বিক্রি শুরু হবে কনসার্টের।

২০১০ সালে ‘অটোগ্রাফ’ চলচ্চিত্রে ‘আমাকে আমার মতো থাকতে দাও’ এবং ‘বেঁচে থাকার গান’ গেয়ে ব্যাপক সাড়া ফেলেন অনুপম রায়। ২০১৫ সালে ‘পিকু’ সিনেমার সংগীত পরিচালনার মাধ্যমে বলিউডে পা রাখেন। পরে ‘তুমি যাকে ভালোবাসো’ গানের জন্য সেরা গীতিকার হিসেবে ২০১৬ সালে ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই গায়ক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা