× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাফা-শিশিরের নতুন গান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুন ২০২৩ ১২:৪০ পিএম

 রাফা-শিশিরের নতুন গান

দেশের ব্যান্ড মিউজিকের জনপ্রিয় দুই নাম রায়েফ আল হাসান রাফা ও শিশির আহমেদ। দুজনই দেশের জনপ্রিয় একটি ব্যান্ডের সাবেক সদস্য। বর্তমানে রাফার ‘অ্যাভয়েডরাফা’ নামে একটি ব্যান্ড থাকলেও শিশির আহমেদ আপাতত একক মিউজিক নিয়েই ব্যস্ত। সেই ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মতো একসঙ্গে একক গান মুক্তি দিতে যাচ্ছেন তারা।

শিশির আর রাফার যৌথ প্রচেষ্টায় দ্বিতীয় গান এটি। প্রথম গানটির নাম ছিল ‘নিজেকে হারাবার ভয়’। গানটির মিউজিক আয়োজনে ছিলেন শিশির আর লিখেছিলেন বখতিয়ার হোসাইন।

এবারের গানটিও তারা তিনজন মিলে করছেন। বখতিয়ারের লেখায় সুর ও সংগীত করেছেন শিশির। আর গাইবেন রাফা। গানের শিরোনাম ‘আছি কিংবা নেই’।

নতুন এ গান নিয়ে বেশ উচ্ছ্বসিত শিশির আহমেদ। প্রতিদিনের বাংলাদেশকে তিনি বলেন, ‘আছি কিংবা নেই গানটি আমাদের দ্বিতীয় গান। প্রথম গানটি তিন বছর আগে আমরা মুক্তি দিই; যা শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। সেই ধারাবাহিকতায় আমরা আমাদের দ্বিতীয় গান মুক্তির পরিকল্পনা নিয়েছিলাম। সব কাজ শেষ। এখন প্রকাশের অপেক্ষা। গানটির ভিডিওতেও দর্শককে নতুন কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি আমরা। আশা করি গানটি ভালো লাগবে।’ 

‘আমি একজন সিনেমাপ্রেমী মানুষ। তাই সব সময় চেষ্টা করি আমার গানগুলোর মিউজিক ভিডিওতে সিনেমার ছোঁয়া দিতে। যার জন্য লোকেশন ঠিক করেছি সিলেটকে। প্রাকৃতিক সৌন্দর্যে ভরা গহিন অরণ্যে আমরা শুট করেছি; যার একঝলক ইউটিউব ও ফেসবুকে ছাড়া হয়েছে। সেখান থেকে এখন পর্যন্ত বেশ ভালো সাড়া পেয়েছি,’ যোগ করেন শিশির।

গানটি ১ জুন রাত ৮টায় শিশিরের ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়েছে।

রাফা ও শিশিরের প্রথম গানটি ইতোমধ্যে ইউটিউবে ২ মিলিয়নের বেশি দর্শক দেখেছেন। নতুন এ গানটি নিয়ে দুজনই বেশ আশাবাদী। রাফা বর্তমানে শো করার জন্য অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। সেখান থেকেই গানটির জন্য শুভকামনা জানিয়েছেন।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা