× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন বাড়ি কিনলেন উর্বশী, দাম ১৯০ কোটি রুপি!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ জুন ২০২৩ ১৫:৩১ পিএম

আপডেট : ০২ জুন ২০২৩ ১৭:৫৭ পিএম

নতুন বাড়ি কিনলেন উর্বশী, দাম ১৯০ কোটি রুপি!

বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ি কিংবা ফ্ল্যাট কেনা-বেচার খবর হরহামেশাই শোনা যায়। প্রায় সময়ই অনেক তারকা যেমন নতুন ফ্ল্যাট কিনে থাকেন, তেমনি পুরোনো ফ্ল্যাটও বিক্রি করেন। সেই তালিকাতেই এবার যুক্ত হলো উর্বশী রাউতেলার নাম। তবে কত দামে বাড়িটি কিনেছেন শুনলে রীতিমত চোখ কপালে উঠবে।

জানা গেছে, মুম্বাইয়ের জুহু এলাকাতে প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়ি়টিই কিনেছেন উর্বশী। যা কিনতে অভিনেত্রীকে গুণতে হয়েছে ১৯০ কোটি টাকা!

ভারতীয় এক সংবাদ সংস্থার প্রতিবেদনে বলা হয়েছে, উর্বশীর বাড়ির অন্দরও চোখ ধাঁধানো। সামনেই রয়েছে সুসজ্জিত বিশাল বাগান। একটি ব্যক্তিগত জিমও রয়েছে বাড়ির ভিতরে। সঙ্গে বিশাল উঠোন এবং ঘাসজমি উর্বশীর নতুন ঠিকানার আলাদা আকর্ষণ।

প্রতিবেদনটিতে আরও বলা হয়েছে, উর্বশী কাউকে কিছু না জানিয়ে চুপিচুপি নতুন বাড়িতে চলে এসেছেন। নতুন বাড়ির নামও রহস্যাবৃতই রেখেছেন। গত ৭ মাস ধরে নাকি এমন এক বাড়ির খোঁজ করে চলেছিলেন উর্বশী। জুহুতে প্রায় ১০টি বাংলো দেখে বাতিল করেছেন তিনি। তবে অমিতাভ বচ্চন, কাজল-অজয় দেবগন, হৃতিক রোশন কিংবা জন আব্রাহামদের সঙ্গে নিজেকে যে এক সারিতেই দেখতে চান এই অভিনেত্রী, তা রীতিমত স্পষ্ট করে দিলেন।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটতে দেখা গিয়েছে উর্বশীকে। তবে নতুন কোন কাজের খবর নেই। ২০১৩ সালে ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন উর্বশী। দেখা গিয়েছে একাধিক বলিউড ছবিতেও। এছাড়াও গেল বছর সর্বশেষ ‘দ্য লেজেন্ড’ নামের এক তামিল ছবিতেও কাজ করেছেন উর্বশী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা