× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওয়েব ফিল্মে সাদিয়া আয়মান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০২৩ ১২:৫১ পিএম

ওয়েব ফিল্মে সাদিয়া আয়মান

সাম্প্রতিক সময়ের আলোচিত অভিনেত্রী সাদিয়া আয়মান। গত ঈদে বেশকিছু নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিছুদিন আগে তিনি অভিনয় করেছেন ওয়েব ফিল্মে। এর নাম ‘স্বপ্নভূক’। এটি রচনা ও নির্মাণ করছেন মাসুম শাহরিয়ার। বর্তমানে প্রায় শেষদিকে এই ওয়েব ফিল্মের নির্মাণকাজ। 

সাদিয়া আয়মান বলেন,‘আমার প্রথম ওয়েব ফিল্ম মায়া শালিকের জন্য এখনও অনেক সাড়া পাই। এ জন্য শিহাব শাহীন ভাইয়া ও অপূর্ব ভাইয়ার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আর নতুন ওয়েব ফিল্ম স্বপ্নভূক-এ আমার চরিত্রটি এক কথায় অসাধারণ। টানা কাজ করে যাচ্ছি এতে। একটি নির্দিষ্ট স্থানে যে এর শুটিং হচ্ছে এমনটি নয়। গল্পের প্রয়োজনে ঢাকা ও ঢাকার বাইরে নানা জায়গায় শুটিং হচ্ছে। আমি বেশ কয়েকদিন যাবৎ এই চরিত্রের মধ্যে ডুবে আছি। আমি চাই আমার ওপর আস্থা রেখে নির্মাতা যেভাবে কাজটি করছেন অনেক কষ্ট করে যেন তিনি সন্তুষ্ট হতে পারেন। দর্শককে একটি ভালো ওয়েব ফিল্ম উপহার দিতে পারেন। আমি মাসুম শাহরিয়ার ভাইয়ের প্রতি কৃতজ্ঞ আমার ওপর আস্থা রাখার জন্য।’ 

কিছুদিন আগে সাদিয়া আয়মান তার নিজ জেলা বরিশালে সুব্রত সঞ্জীবের পরিচালনায় ‘রূপগন্ধ’ নাটকে কাজ করেছেন। গেল ঈদে তার অভিনীত ‘দই ফুচকা’, ‘ডুব সাঁতার টু’, ‘বাবুই পাখির বাসা’, ‘নো ইউর পার্টনার’, ‘কষ্টের নাম মায়া’, ‘জলতরঙ্গ’ দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। 

প্রসঙ্গত, বরিশালের মেয়ে সাদিয়া। ঢাকায় পড়াশোনার সুবাদেই কাজে আসা এবং একই সঙ্গে নিজের খেয়ালবশেই ছবি জমা দিতে গিয়ে আটকে যান এই আলোছায়ার জগতে।

নিজের ক্যারিয়ার নিয়ে সাদিয়া বলেন, আমি সব সময় আমার কর্মে বিশ্বাস করি। খুব অল্প বয়স থেকেই আমি স্বাধীনচেতা একটা মেয়ে। নিজের আত্মবিশ্বাসটাই আমার সব। তবে ইন্ডাস্ট্রিতে অনেকের কাছেই আমি প্রতিনিয়ত শিখছি। অনেকদূর যাওয়ার স্বপ্ন নিয়েই ভালো কিছু কাজ করে যেতে চাই।

গিয়াস উদ্দিন সেলিমের নিরীক্ষাধর্মী চলচ্চিত্র ‘কাজলরেখা’য় এক অন্য সাদিয়া হিসেবে প্রকাশিত হবেন। সাদিয়া বলেন, সেলিম ভাই এবং শিহাব শাহিন ভাই দুজনের প্রতিই আমার অনেক কৃতজ্ঞতা। তারাই আমার মেন্টর। বাকিটা দর্শকদের ভালোবাসা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা