× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাহরুখ নন, নতুন ‘ডন’ রণবীর সিং

বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৬ পিএম

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৭ পিএম

 শাহরুখ নন, নতুন ‘ডন’ রণবীর সিং

আলোচিত ‘ডন থ্রি’ সিনেমা নিয়ে গুঞ্জনের শেষ নেই। সবশেষ গুঞ্জন, এই সিনেমায় দুই ডন অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে একসঙ্গে দেখা যাবে। আর সেই খবর উসকে দিয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন নিজেই। অন্তর্জালে একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানে তাঁকে ‘ডন’ সিনেমার পোস্টারে স্বাক্ষর করতে দেখা যাচ্ছে। আর পাশে দাঁড়িয়ে আছেন শাহরুখ। ক্যাপশন জোড়া হয়েছিল, ‘একই শিরায় ক্রমাগত বহমান 'ডন’।’

সেই থেকে এই গুঞ্জনের শুরু। যদিও গেল জুন মাসে ‘ডন থ্রি’ সিনেমা নির্মাণের কোনো পরিকল্পনা নেই প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্টের; এমন খবর প্রকাশ করে সেই গুঞ্জন কিছুটা থমকে দিয়েছিলেন বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামা।

এবার পোর্টালটি দাবি করছে, অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে নিয়ে ‘ডন থ্রি’ সিনেমার পরিকল্পনা সাজিয়েছিলেন এক্সেল এন্টারটেইনমেন্টের কর্ণধার এবং সিনেমাটি চিত্রনাট্যকার ও পরিচালক ফারহান আখতার। যেখানে রণবীর সিং যুক্ত হবেন অতিথি চরিত্রে এবং পরবর্তী ‘ডন’ সিরিজে তিনিই হবেন ডন।

যদিও সম্প্রতি গণমাধ্যমে খবর এসেছে, ‘ডন থ্রি’ সিনেমার চিত্রনাট্য পছন্দ না হওয়ায় সেটি ফিরিয়ে দিয়েছেন শাহরুখ খান।

‘ডন থ্রি’ সিনেমা নিয়ে যদিও এখনও নিশ্চিত কোনো খবর নেই, দীর্ঘদিন ধরে মাঝেমধ্যে খবরের শিরোনাম হয় সিনেমাটি। তবে ২০১১ সালে ‘ডন ২’ মুক্তির পর থেকেই সিনেমাটির জন্য ভক্তরা মুখিয়ে আছেন।

আলোচিত ‘ডন থ্রি’ সিনেমা নিয়ে গুঞ্জনের শেষ নেই। সবশেষ গুঞ্জন, এই সিনেমায় দুই ডন অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে একসঙ্গে দেখা যাবে।


প্রবা/টিএম /এসআর

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা