× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আনুশকা ও অমিতাভের বিরুদ্ধে আইনি পদক্ষেপ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ মে ২০২৩ ১২:৫৪ পিএম

আনুশকা ও অমিতাভের বিরুদ্ধে আইনি পদক্ষেপ

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও তারকা অভিনেত্রী আনুশকা শর্মা বড় ধরনের বিপাকে পড়েছেন। এ দুই তারকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছে মুম্বাই পুলিশ। ট্রাফিক আইন ভাঙায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

গত সোমবার মুম্বাইয়ের রাস্তায় যানজটের কারণে গাড়ি ছেড়ে বাইকে চড়ে শুটিংয়ে পৌঁছেছিলেন অমিতাভ বচ্চন ও আনুশকা শর্মা। সে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একজন হলুদ টিশার্ট পরা অজ্ঞাতপরিচয় ব্যক্তির পেছনে বাইকে বসে থাকতে দেখা যায় অমিতাভকে। তার চোখেমুখে উদ্বেগ। ভেবেছিলেন পৌঁছাতেই পারবেন না কাজে।

একই ঘটনা অভিনেত্রী আনুশকা শর্মার ক্ষেত্রেও। সোমবার তিনি দেহরক্ষীর বাইকে চেপে শুটিংস্পটে যান। রাস্তায় গাছ পড়ে গিয়েছিল। যানজট এড়াতে এ ছাড়া উপায় ছিল না বলেই জানান অভিনেত্রী। এদিকে দুই তারকাকে প্রকাশ্যে রাস্তা দিয়ে যেতে দেখে শোরগোল তো পড়েছেই। অনুরাগীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন, তবে চোখ এড়ায়নি তাদের ট্রাফিক আইন লঙ্ঘন করার বিষয়টিও।

একাধিক নেটাগরিক উল্লেখ করেছিলেন, বাইক সফরে অমিতাভ বা আনুশকা কারওই মাথায় হেলমেট ছিল না। ঘটনাটি দৃষ্টি আকর্ষণ করে মুম্বাই পুলিশেরও। সামাজিক মাধ্যমে অমিতাভ ও আনুশকার ভাইরাল ভিডিও শেয়ার করে এক ব্যক্তি ট্যাগ করেছিলেন মুম্বাই পুলিশকে। পুলিশ তখন জবাবে লেখে, ‘আমরা ট্রাফিক শাখাকে বিষয়টি জানিয়েছি।’

মুম্বাই শহরে বাইকে যাতায়াত করার ক্ষেত্রে আইন হলো, শুধু চালক নয়, সব আরোহীকেই হেলমেট পরতে হবে। যদিও মুম্বাই ট্রাফিক পুলিশের দাবি, গত এক বছরে হেলমেট ছাড়া সফরের তালিকা বাড়ছে। মোটর ভেহিকল অ্যাক্ট, ১৯৮৮ অনুযায়ী মোটা টাকা জরিমানা দিতে হতে পারে আনুশকা ও অমিতাভকে।

এদিকে এবারের কান উৎসবে নারীকে সম্মানিত করে আয়োজিত পুরস্কার প্রদান করবেন আনুশকা। সঙ্গে থাকবেন অস্কারজয়ী অভিনেত্রী কেট উইন্সলেট। গতকাল শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। চলবে ২৭ মে পর্যন্ত।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা