× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্যাড বয়েজ সিরিজে মেলানি লিবার্ড

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩ ১৩:২৪ পিএম

ব্যাড বয়েজ সিরিজে মেলানি লিবার্ড

আসতে চলেছে হলিউডের জনপ্রিয় সিনেমা সিরিজ ‘ব্যাড বয়েজ-৪’। এ খবর সবার জানা। অবশেষে এর প্রধান চরিত্র নিশ্চিত করা হয়েছে। হলিউড অভিনেতা উইল স্মিথের সঙ্গে এবার পর্দায় দেখা যাবে ব্রিটিশ অভিনেত্রী মেলানি লিবার্ডকে। বিষয়টি নিশ্চিত হতে অনেক দিন ধরেই অপেক্ষা করছিলেন ‘ব্যাড বয়েজ’ ভক্তরা। এবার আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে এই অভিনেত্রীর নাম জানা গেল। সিনেমার তিন পরিচালক বিলাল ফাল্লাহ, মিচেল বে ও আদিল আল আরবি এই ঘোষণা দেন।

হলিউডের জনপ্রিয় মোশন পিকচার্স ও এন্টারটেইনমেন্ট কোম্পানি কলাম্বিয়া পিকচার্স থেকে সিনেমাটি নির্মাণ করা হবে। যার শুটিং এ বছরের শেষের দিকে শুরু হওয়ার কথা রয়েছে। বর্তমানে স্ক্রিপট ও কাস্টিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নির্মাতারা।

জনপ্রিয় এই সিনেমা সিরিজের এবারের পর্বের জন্য বাজেট ধরা হয়েছে ৮৪০ মিলিয়ন মার্কিন ডলার, যা আগের তিনটি সিরিজ থেকেও বেশি। কারণ নতুন পর্বে দর্শকদের জন্য অনেক সারপ্রাইজ রাখা হয়েছে। যার ফলে আগের পর্বগুলো থেকে এবারের পর্ব একেবারেই ভিন্ন রকম হবে বলে হলিউডভিত্তিক গণমাধ্যমে জানান সিনেমাটির নির্মাতারা। 

তাদের মতে, এবারের পর্বে নতুন একদল ব্যাড বয়েজ দেখতে পাবেন দর্শক। যারা আগে কখনও দেখা দেয়নি। 

ব্যাড বয়েজ সিরিজটির প্রথম পর্ব নির্মাণ করা হয় ১৯৯৫ সালে। এরপর দ্বিতীয় পর্ব নির্মাণ করা হয় ২০০৩ সালে। সবশেষ ১৭ বছর পর ২০২০ সালে এর তৃতীয় পর্ব নির্মাণ করা হয়। যার বাজেট ছিল ৪২৬ মিলিয়ন মার্কিন ডলার। এবার আসছে এর চতুর্থ পর্ব।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা