× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিচ্ছেদের পরও প্রাক্তন স্বামীকে ভোলেননি সামান্থা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২২ এপ্রিল ২০২৩ ১৪:৪৬ পিএম

আপডেট : ২২ এপ্রিল ২০২৩ ১৪:৫৬ পিএম

বিচ্ছেদের পরও প্রাক্তন স্বামীকে ভোলেননি সামান্থা

দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল তারকা দম্পতি হিসাবে সকলের প্রিয় ছিলেন নাগা চৈতন্য আর সামান্থা রুথ প্রভু। সিনেমার পর্দায় তাদের অন স্ক্রিন কেমেস্ট্রি যেমন দর্শককে মুগ্ধ করত, বাস্তবের রসায়নেও মুগ্ধ ছিল তারকা জুটির ভক্তরা। প্রেম করে বিয়ে করলেও সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। নাগা চৈতন্য আর সামান্থা রুথ প্রভুর বিবাহবিচ্ছেদের খবর সকলকে চমকে দিয়েছিল।

দুজনের পথ আলাদা হলেও স্যামের অসুস্থতায় নাগা তার খবর নিয়েছেন বলে দাবী করছে বেশ কিছু ভারতীয় গণমাধ্যম। সম্প্রতি সামান্থার শরীরে দেখা গেল নাগার নামের পুরনো ট্যাটু। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল দক্ষিণী বিউটির সেই ট্যাটুর ছবি। 

সম্প্রতি লন্ডনে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সিটাডেলের প্রিমিয়ারে হাজির ছিলেন সামান্থা রুথ প্রভু ও বরুণ ধাওয়ান। কালো ড্রেসে সামান্থার সৌন্দর্যের দিক থেকে যেন চোখ সরানো দায়। কালো ড্রেসের ফাঁকে উঁকি মারছে সামান্থার বুকে লেখা নাগা চৈতন্যর নামের ট্যাটু। সেই ভালোবাসাকে আজও জিইয়ে রেখেছেন স্যাম?

হলিউড তারকা স্ট্যানলির সঙ্গে দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। সেখানেই স্যামের সেই ট্যাটু নজরে এসেছে নেটিজেনদের। নাগা চৈতন্যর সঙ্গে সম্পর্কে থাকার সময়ই এই ট্যটুটি করিয়েছিলেন অভিনেত্রী। 

তার এই সাম্প্রতিক ছবি থেকে ভক্তদের মনে প্রশ্ন জাগছে আজও কি নাগার স্মৃতি বয়ে বেড়াচ্ছেন সামান্থা? এদিকে নাগার সঙ্গে নাম জড়িয়েছে দক্ষিণী অভিনেত্রী সবিতা ধূলিপালার। যদিও সম্পর্কের বিষয়ে নাগা বা সবিতা কেউই মুখ খোলেননি।

২০১৭ -তে একসঙ্গে পথ চলা শুরু করেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। কিন্তু, চার বছরের মধ্যেই বিবাহিত জীবনে দাড়ি টানেন তারকা দম্পতি। কিন্তু, আজও বারবার পেজ থ্রি-র খবরে উঠে আসে সামান্থা আর নাগা চৈতন্যর পুরনো প্রেমের রসায়ন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা