× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিচ্ছেদের রেশ না কাটতেই হানি সিংয়ের বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩ ১৬:২৮ পিএম

আপডেট : ২০ এপ্রিল ২০২৩ ১৭:৩০ পিএম

বিচ্ছেদের রেশ না কাটতেই হানি সিংয়ের বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

বড় ধরনের বিপাকে পড়েছেন বলিউড র‍্যাপার হানি সিং। বেশ কয়েক বছর গানের জগৎ, বিনোদন দুনিয়া থেকে দূরে থাকার পর আবারও ফিরেছেন এই দুনিয়ায়। আপাতত তিনি নতুন অ্যালবাম ৩.০-র প্রচারে ব্যস্ত, এরই মাঝে হানি সিংয়ের বিরুদ্ধে দায়ের হলো অপহরণের অভিযোগ। বিবেক রমন নামে এক ব্যক্তি, যিনি কিনা একটি ইভেন্ট কোম্পানির মালিক, তিনিই হানির বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন।

বিবেক রমনের অভিযোগ, হানির সঙ্গে টাকা-পয়সা লেনদেনসংক্রান্ত সমস্যার কারণে তিনি ১৫ এপ্রিল হানির সঙ্গে অনুষ্ঠান বাতিল করেন। এরপরই হানি ও তার সহযোগীরা তাকে অপহরণ করে এবং তার ওপর অত্যাচার চালায়। যদিও এ বিষয়ে হানি সিং ও তার তরফে কেউ বিবৃতি দেয়নি। এই মুহূর্তে ৩.০ অ্যালবামের প্রচারের কারণে আলোচনায় রয়েছেন। তবে র‍্যাপারের বিরুদ্ধে এই অভিযোগের কোনো সত্যতা থাকলে বড় ধরনের আইনি জটিলতায় জড়াতে পারেন হানি। 

সম্প্রতি নেটফ্লিক্সে হানি সিংকে নিয়ে একটি তথ্যচিত্রও আসতে চলেছে। তাতে হানি জানিয়েছেন, মানসিক অবসাদের কারণেই তিনি গানের দুনিয়া থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার আইনি জটিলতায় জড়িয়েছেন হানি। এর আগে তার বিরুদ্ধে গানে অশ্লীল শব্দ ব্যবহারের কারণেও অভিযোগ দায়ের হয়েছিল। সাম্প্রতিক সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে এধরনের অভিযোগ নিয়েও মুখ খুলেছেন হানি।

প্রসঙ্গত, গত বছর স্ত্রী শালিনী তালওয়ারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় হানি সিংয়ের। তার কিছু দিন পর নতুন প্রেমের সম্পর্কে জড়ান এই গায়ক। রাখঢাক না রেখে আনুষ্ঠানিকভাবে প্রেমিকা টিনা থাডানিকে পরিচয়ও করিয়ে দেন হানি। এরই মধ্যে খবর বেরিয়েছে, এ সম্পর্ক ভেঙে গেছে হানি সিংয়ের। গত বছরের এপ্রিল থেকে মডেল-অভিনেত্রী টিনা থাডানির সঙ্গে সম্পর্কে ছিলেন হানি সিং। ঠিক এক বছরের মাঝে ভেঙে গেল সেই সম্পর্ক। কয়েক দিন আগে দুজনে আলাদা আলাদা পথ বেছে নিয়েছেন।


টিনা থাডানি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। এখন ভারতে বসবাস করছেন। টিনা পরিচালক হিসেবেও কাজ করছেন। এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। হানি সিংয়ের সর্বশেষ গানেও অভিনয় করেছেন টিনা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা