× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নেটফ্লিক্সকে ‘না’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩ ১৩:১৩ পিএম

নেটফ্লিক্সকে ‘না’

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় সিরিজ ‘সেক্স লাইফ’। সিরিজটি নেটফ্লিক্সের অন্যতম মোস্ট ভিউড সিরিজও। তবে সম্প্রতি নেটফ্লিক্স থেকে জানানো হয়, আর নির্মিত হবে না সেক্স লাইফের নতুন সিজন। বিষয়টি ভালোভাবে নেয়নি অনেক ভক্ত। অনেকেই মনে করেন, এমন সিদ্ধান্ত নেওয়া একেবারেই উচিত হয়নি।

এদিকে ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা সারা শাহি এ ঘটনায় বেশ চটেছেন। সম্প্রতি তিনি একটি অন্য একটি ওটিটি প্ল্যাটফর্মের প্রযোজনায় যুক্ত হয়েছেন। সেখানকার একটি অনুষ্ঠানে অংশ নিয়ে এই আমেরিকান অভিনেত্রী জানান, নেটফ্লিক্সের এমন সিদ্ধান্তে তিনি বিস্মিত হয়েছেন। আর কখনও ওটিটি প্ল্যাটফর্মটির কোনো প্রযোজনায় অভিনয় করবেন না বলেও জানান তিনি। 

২০২১ সালের জুনে ‘সেক্স লাইফ’-এর প্রথম সিজন মুক্তি পায় নেটফ্লিক্সে। এটি মুক্তির পরপর ঝড় তোলে। জনপ্রিয়তা ও মোস্ট ভিউয়ের তালিকায় এটি নেটফ্লিক্সে অন্যতম শীর্ষস্থান দখল করে নেয়। রগরগের দৃশ্যের সঙ্গে ব্যক্তিজীবনের নানা টানাপড়েন সিরিজটিকে জনপ্রিয় করে তোলে। কিন্তু সম্প্রতি নেটফ্লিক্সের প্রধান নির্বাহী ঘোষণা দেন, সেক্স লাইফের নতুন কোনো সিজন মুক্তি পাচ্ছে না। তবে কী কারণে মুক্তি দেওয়া হবে না, তার কোনো কারণ তিনি উল্লেখ করেননি। 

এই ঘটনায় বেশ হতাশ হয়েছেন সিরিজটিতে বিলির চরিত্রে অভিনয় করা সারা শাহি। তিনি বলেন, ‘যখন প্রথম সিজনে আমাকে বেশকিছু সাহসী দৃশ্যে অভিনয় করা প্রস্তাব করা হয়েছিল, বিষয়টি আমার জন্য একেবারেই সহজ ছিল। আমি বেশ ভয় পেয়েছিলাম, সিরিজটি হয়তো আমার ক্যারিয়ারে বিরূপ প্রভাব ফেলবে। তবে সে সময় প্রবল সাহস আমাকে কাজেটি করতে উৎসাহিত করেছে। পরে যখন সিরিজটি মুক্তি পেল, দর্শক বেশ ভালো রেসপন্স করেছে। যা আমার পরিশ্রম সার্থক করেছে। আমি বুঝে উঠতে পারি না, নেটফ্লিক্স কেন সিরিজটির নতুন সিজন আর কাজ শুরু করতে চাইছে না। আমার যদি সাহস থাকে, তাদেরও থাকা উচিত। বিষয়টি আমাকে হতাশ করেছে।’

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সেক্স লাইফ’-এর দ্বিতীয় সিজন। এটিও ভালো দর্শকপ্রিয়তা পেয়েছে। তবে দ্বিতীয় সিজন নিয়েও আক্ষেপ আছে সারা শাহির। তিনি বলেন, ‘দ্বিতীয় সিজনে পর্দায় আমার পর্যাপ্ত অভিনয়ের জায়গা ছিল না। এটি কেন করা হয়েছে, তা আমার বোধগম্য নয়।’

প্রসঙ্গত, ‘সেক্স লাইফ’ সিরিজটির ঘটনা আর্বতিত হয়েছে বিলি নামে এক মধ্য বয়স্ক মহিলাকে কেন্দ্র করে। যে কি না দুই সন্তানের মা। কিন্তু একটা সময় তার প্রাক্তন প্রেমিক ব্র্যাডের প্রেমে আবারও জড়িয়ে পড়ে সে। সে প্রেম ডালাপালা মেলে গড়ায় গভীর সম্পর্ক অবধি। তবে বিলিকে এর জন্য চরম খেসারত দিতে হয়। তার বৈবাহিক জীবনে শুরু হয় নানা টানাপড়েন। কীভাবে সে পরিস্থিতির সামাল দেয় তা নিয়ে এগিয়ে যায় সিরিজটির গল্প। 

এতে বিলি চরিত্রে সারা শাহির অভিনয় দর্শক বেশ পছন্দ করে। তার প্রাক্তন প্রেমিকে ব্র্যাডের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা অ্যাডাম ডেমোস। এই তারকার সঙ্গে পর্দার পাশাপাশি বাস্তব জীবনের প্রেমের সম্পর্কে আছেন সারা শাহি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা