× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈদে দীপ্ত টিভিতে দুই সিনেমার প্রিমিয়ার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৩০ পিএম

ঈদে দীপ্ত টিভিতে দুই সিনেমার প্রিমিয়ার

দুটি সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার করতে যাচ্ছে দীপ্ত টিভি। সেগুলো হলো ‘শান’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। তারমধ্যে ঈদের প্রথম দিন দুপুর ১টায় প্রচারিত হবে এম রাহিমের পরিচালনায় বাংলা সিনেমা ‘শান’। এতে অভিনয় করেছেন সিয়াম, পূজা, মিশা সওদাগর, চম্পা প্রমুখ। 

চলচ্চিত্রটির কাহিনী শানকে কেন্দ্র করে আবর্তিত হয়। শুরুতে মানবপাচার হতে যাওয়া দুর্দশাপ্রাপ্ত মানুষের জীবনযাত্রা, দক্ষিণ এশিয়ায় মানবপাচার ও কালোবাজারে অঙ্গপাচার নিয়ে বর্ণনা দেওয়া হয়। তারপর শানকে দেখানো হয়। শান বাংলাদেশ সিভিল সার্ভিসের পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর পুলিশ বাহিনীতে যোগ দেয়। তিনি একজন সৎ ও সাহসী পুলিশ অফিসার, এই কারণে তার নামডাক রয়েছে। 

সরকার মানবপাচার রোধে অবসরপ্রাপ্ত সচিবকে প্রধান করে একটি কমিটি গঠন করে। এতে তার জীবনের ওপর হুমকি আসে। এক পর্যায়ে তাকে বাঁচাতে শত্রুদের অস্ত্রের শোডাউনের মাঝে বাইক নিয়ে উড়ে আসে শান। ‘ভস্কো গ্রুপ’ যারা এই পাচারের সাথে সরাসরি জড়িত। একদিন ঘটনাক্রমে সংগীতশিল্পী রিয়ার সাথে দেখা হয় শানের। তাকে নিরাপদে পৌঁছে দিতে গিয়ে রিয়ার মা ও বাবার বন্ধুর ছেলের সাথে শানের পরিচয় ঘটে। আস্তে আস্তে শান ও রিয়ার প্রেম হয়। প্রেমের মাঝে ভস্কো গ্রুপের মূল হোতাকে ধরতে বিভিন্ন সূত্র নিয়ে কাজ করতে থাকে শান। 

ঈদের দ্বিতীয় দিন দুপুর ১টায় প্রচারিত হবে আবু রায়হান জুয়েলের পরিচালনায় বাংলা সিনেমা অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। অভিনয় করেছেন সিয়াম, পরীমনি, আবু হুরায়রা তানভীর, আশীষ খন্দকার প্রমুখ। 

মুহম্মদ জাফর ইকবালের লেখা 'রাতুলের রাত রাতুলের দিন' উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে শিশুতোষ সিনেমা 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা