× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩ ১৪:৪১ পিএম

আপডেট : ০৭ এপ্রিল ২০২৩ ১৪:৪২ পিএম

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষার ঝুলন্ত মরদেহ উদ্ধার

গত ২৬ মার্চ উত্তর প্রদেশের বারাণসীর একটি হোটেল থেকে ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, এটি আত্মহত্যা। কিন্তু আকাঙ্ক্ষার পরিবারের দাবি, এটি খুন। এ খুনের মামলায় আকাঙ্ক্ষার প্রেমিক সমর সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

ভারতীয় এক গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন আকাঙ্ক্ষা। মৃত্যুর কিছুদিন আগে এ সম্পর্কের কথা স্বীকার করেন এই অভিনেত্রী। আকাঙ্ক্ষার মৃত্যুর পর সমর সিং ও সঞ্জয় সিংকে খুঁজে পাচ্ছেছিলেন না পুলিশ। অবশেষে গাজিয়াবাদ থেকে সমরকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে অভিনেত্রী অকাঙ্ক্ষার মা মধু দুবে বলেন,‘আমার মেয়ের মৃত্যুর জন্য দুজন ব্যক্তি দায়ী। অভিনেতা সমর সিং এবং সঞ্জয় সিং আমার মেয়েকে খুন করেছে। এর আগে সমরের ভাই সঞ্জয় সিং আকাঙ্ক্ষাকে হত্যার হুমকি দিয়েছে। আর এ কথা আকাঙ্ক্ষা আমাকে মুঠোফোনে জানিয়েছিল।’

টেকনিক্যাল সমস্যার কারণে আটকে ছিল অভিনেত্রী আকাঙ্ক্ষার ময়নাতদন্তের রিপোর্ট। গতকাল সামনে এসেছে এটি। রিপোর্ট অনুযায়ী আকাঙ্ক্ষার হাতের কবজিতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার শরীরে খাবার, পানীয় বা অ্যালকোহল জাতীয় কোনো কিছু পাওয়া যায়নি। তবে অভিনেত্রীর পেটে মিলেছে বাদামি রঙের অজানা তরল পদার্থের উপস্থিতি। এ ছাড়া অভিনেত্রীর পেটের মিউকাস মেমব্রেন বন্ধ হয়ে গিয়েছিল বলেও জানিয়েছে ইন্ডিয়া টুডে।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্মগ্রহণ করেন আকাঙ্ক্ষা। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকেও জনপ্রিয় আকাঙ্ক্ষা। মৃত্যুর আগের রাতেও সমাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন।



শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা