× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বঙ্গবাজার অগ্নিকাণ্ডে নিঃস্বদের পাশে তাসরিফ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩ ১৪:২৬ পিএম

আপডেট : ০৫ এপ্রিল ২০২৩ ১৪:৩০ পিএম

বঙ্গবাজার অগ্নিকাণ্ডে নিঃস্বদের পাশে তাসরিফ

অসহায় ও বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে সবসময়ই এগিয়ে আসেন তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান। সম্প্রতি নামাজ পড়তে গিয়ে অটোরিকশা হারানো প্রতিবন্ধী রশিদের পাশেও দাঁড়িয়েছেন তরুণ সঙ্গীতশিল্পী। তাসরিফ স্কোয়াডের পক্ষ থেকে তাকে একটি অটোরিকশা কিনে দেয়া হয়েছে। এবার বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় নিঃস্ব পরিবারের পাশে থাকার উদ্যোগের কথা জানালেন তাশরিফ।

আগুনের ঘটনায় যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, সবার সহযোগিতা নিয়ে তাদের পাশে দাঁড়াতে চান তিনি। সম্প্রতি এক ফেসবুকে লাইভে এসে উদ্যোগের কথা জানান তাসরিফ। 

লাইভে তিনি জানান, বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় যেসব পরিবার একদমই নিঃস্ব হয়ে গেছেন, তাদের একটা তালিকা করে যতটুকু পারা যায় সাহায্য করবেন। এ জন্য সবার সহযোগিতা দরকার। সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, বড় আকারে না হলেও এক হাজার পরিবারকে অন্তত ঈদের বাজারও করে দিতে চাই। 

লাইভটি শুরু আগে এর ক্যাপশনে তিনি লেখেন, ‘বঙ্গবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, আমরা তাদের পাশে দাঁড়াতে চাই। ওরা আমাদেরই মানুষ। তাদের ক্ষতির তুলনায় হয়ত অনেক বড় কিছু আমরা করতে পারবো না, তবে যতটুকুই সম্ভব ততটুকু তো করতে পারি। সবাই যার যার যায়গা থেকে এগিয়ে আসলে মানুষ গুলোর কিছুটা হলেও উপকার হবে হয়ত।’

আমরা সর্বস্ব হারানো ছোট ব্যাবসায়ীদের খুঁজে বের করে তাদের কাছে পর্যাপ্ত পরিমাণে আর্থিক সয়াহতা পৌছে দিতে চাই যেন তারা আবার ঘুরে দাড়াতে পারে। অনেক মানুষকে অল্প করে না দিয়ে বরং অল্প মানুষকে যদি বেশি করে সয়াহতা পৌঁছে দিতে পারি সেটা হয়তো উত্তম হবে। আপনাদের পরামর্শ প্রয়োজন। কমেন্ট বক্সে জানাবেন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো। আপনারা প্লিজ পাশে থাইকেন যে যার সাধ্যমতো।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা