× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওমরাহ করতে যাচ্ছেন শিরোনামহীনের শেখ ইশতিয়াক

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩ ১৬:০৫ পিএম

 শিরোনামহীন ব্যান্ডের ভোকালিস্ট শেখ ইশতিয়াক

শিরোনামহীন ব্যান্ডের ভোকালিস্ট শেখ ইশতিয়াক

দেশের জনপ্রিয় রক ব্যান্ড শিরোনামহীন। ব্যান্ডের ভোকালিস্ট শেখ ইশতিয়াক নিজের গায়কী দিয়ে অনেক আগেই শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন। তার কণ্ঠে এই অবেলায় গানটি শিরোনামহীনের ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত ৩৮ মিলিয়ন দর্শক দেখেছে। এবার গান-কনসার্ট রেখে পবিত্র মক্কায় ওমরাহ পালন করতে যাচ্ছেন তিনি। যার কারণে আপাতত নতুন কোন কনসার্টে যুক্ত হবে না দলটি।

এ বিষয়ে প্রতিদিনের বাংলাদেশকে শিরোনামহীনের দল নেতা জিয়াউর রহমান জিয়া বলেন, ‘গত ২৭ মার্চ আমরা কলকাতায় কনসার্ট করি। এরপর আমাদের ভোকালিস্ট শেখ ইশতিয়াক ওমরাহ করার জন্য দেশে চলে যান। দেশ থেকেই এ মাসে তিনি সৌদিআরবের উদ্দেশ্যে রওনা দেবেন। এছাড়া ইশতিয়াক যেহেতু দলটি ভোকালিস্ট, তাই সে ওমরাহ করে না আশা পর্যন্ত আমরা আমাদের কনসার্ট গুলো বন্ধ রেখেছি। এছাড়া ২৭ মার্চ কলকাতা কনসার্ট শেষে আমিও আমার পরিবার নিয়ে কাশ্মীর ভ্রমণের উদ্দেশ্যে রওনা দেই।’ ওমরাহ শেষে ইশতিয়াক এ মাসের মাঝামাঝি সময়ে দেশে ফিরবেন বলেও নিশ্চিত করেন জিয়া।  

শিরোনামহীন গত বছর ২৫ বছরে পা দিয়েছে। সে বছর ২৫ বছর পূর্তি উপলক্ষে বছরব্যাপী বিশাল পরিকল্পনা হাতে নেয় দলটি। তার শেষ অধ্যায় হিসেবে এবারের অমর একুশে বইমেলায় প্রকাশ করে তাদের সপ্তম অ্যালবাম। যার নাম রাখা হয় ‘দ্য অনলি হেডলাইনার’। 

বর্তমানে শিরোনামহীন ব্যান্ডের লাইনআপে আছেন বেস জিয়াউর রহমান, ড্রামস কাজি আহমেদ শাফিন, ভোকাল শেখ ইশতিয়াক, কি বোর্ড, সায়মন চৌধুরী, গিটার দিপু সিনহা)।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা