× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তারকাদের দিনরাত্রি

মৌসুম আহমেদ

প্রকাশ : ৩০ মার্চ ২০২৩ ১৬:৩৭ পিএম

আপডেট : ৩০ মার্চ ২০২৩ ১৭:৩৯ পিএম

তারকাদের দিনরাত্রি

দেশের তারকারা প্রায়ই তাদের কাজের আপডেট কিংবা ব্যাক্তিগত জীবন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে থাকেন। পছন্দের প্রিয় তারকার খোঁজ খবর জানাতেই প্রতিদিনের বাংলাদেশের বিশেষ আয়োজন ''তারকাদের দিনরাত্রি"। আজ বেশ কিছু ''তারকাদের দিনরাত্রি''র খোঁজ খবর প্রকাশ করা হল। 

জাপানে ছুটি কাটাচ্ছেন জয়া আহসান 

ছুটির মেজাজে আছেন জয়া আহসান। নতুন নতুন ছবি পোস্ট করে ভক্তদের তাক লাগিয়ে দিচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভক্তদের চমকে দিচ্ছেন টিকটকে, ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক রিলের ভিডিও দিয়ে। নেটিজেনদের প্রতিদিনের চর্চার বিষয় এখন জয়ার সাজ ও লুক। সম্প্রতি তিনি আছেন জাপানের ওতারু শহরে। কখনও বরফের মাঝে কিংবা কখনও মনোরম লেকে ছবি তুলে সেগুলো পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রহেলিকার ডাবিং এর দৃশ্য

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে শবনম বুবলী অভিনীত সিনেমা ‘প্রহেলিকা’। যেখানে বুবলীর সাথে জুটি বেঁধেছেন মাহফুজ আহমেদ। পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। প্রহেলিকার ডাবিং শেষ হল ঠিক এমন স্ট্যাটাস দিয়ে চয়নিকা চৌধুরী বেশ কিছু ছবি পোস্ট করেছেন।

পরিবারের সাথে সিয়ামের জন্মদিন উদযাপন

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। গতকাল ছিল তার ৩২ তম জন্মদিন। ১৯৯০ সালে এই দিনে ঢাকায় জন্ম গ্রহন করেন তিনি। সিয়াম তার বাবা-মায়ের একমাত্র সন্তান। এই শুভ দিনে তিনি তার পরিবার ও সন্তানের সাথে কেক কেটেছেন। সেই বিশেষ মুহূর্তের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন তার ফেসবুক একাউন্টে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা