× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বক্স অফিস কাঁপাচ্ছে ‘জন উইক : চ্যাপ্টার ৪’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ মার্চ ২০২৩ ১৪:০২ পিএম

বক্স অফিস কাঁপাচ্ছে ‘জন উইক : চ্যাপ্টার ৪’

হলিউডের জনপ্রিয় সিরিজ ‘জন উইক’। চার বছর পর এই সিরিজের চতুর্থ পর্ব মুক্তি পেয়েছে গেল ২৪ মার্চ। বহুল প্রত্যাশিত চলচ্চিত্রটি মুক্তির পর ঝড় তুলেছে হলিউড বক্স অফিসে। যার ফলে মাত্র ৪ দিনেই বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে নিয়েছে ১৩৭.৫ মিলিয়ন মার্কিন ডলার। এখনও সপ্তাহের তিন দিন বাকি। এই আয় আরও দ্রুতগতিতে বাড়বে বলে ধারণা করা হচ্ছে। 

নির্মাতা চাদ স্ট্যাহেলস্কি ‘জন উইক’ সিরিজটি শুরু করেন ২০১৪ সালে। এরপর ‘জন উইক : চ্যাপ্টার ২’ আসে ২০১৭ সালে, ‘জন উইক : চ্যাপ্টার ৩’ মুক্তি পায় ২০১৯ সালে। সেই ধারাবাহিকতা নিয়ে এবার এলো চতুর্থ কিস্তি। প্রতিটি পর্বই দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলে, যা ‘জন উইক : চ্যাপ্টার ৪’ এসেও বজায় রয়েছে।

‘জন উইক’ সিনেমার গল্পে এবারও অভিনেতা কিয়ানু রিভস একজন অবসরপ্রাপ্ত হিটম্যানের চরিত্রে অভিনয় করছেন। তিনি অন্ধকার জগতে অর্থের বিনিময়ে খুন করে থাকেন। এরপর এক সময় অন্ধকার জগৎ ছেড়ে চলে আসেন। ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই এগিয়ে যায় গল্প। 

এবারের পর্বে ‘জন উইক’ চরিত্রে অভিনেতা কিয়ানু রিভসকে দেখা যাবে আন্ডারওয়ার্ল্ডে বিশ্বের সবচেয়ে শক্তিশালী খেলোয়াড়দের বিরুদ্ধে লড়াই করার জন্য কখনও নিউ ইয়র্ক থেকে প্যারিস আবার কখনও জাপান থেকে বার্লিন পর্যন্ত ভ্রমণ করতে। পাশাপাশি তাকে মুখোমুখি হতে হবে আন্ডারওয়ার্ল্ডের পূর্ব পরিচিতদের সঙ্গে, যারা এক সময় তার বন্ধু ছিল।

এতে কিয়ানু ছাড়া আরও অভিনয় করেছেন ডনি ইয়েন, বিল স্কারসগাড, লরেন্স ফিসবার্নসহ প্রমুখ। এটির চিত্রনাট্য লিখেছেন শে হাটেন, মিচেল ফিঞ্চ ও ড্যারেক কোল্ডস্টেড। প্রযোজনায় রয়েছে লায়ন্সগেট ফিল্ম। 

এদিকে গত সপ্তাহে বক্স অফিসের শীর্ষস্থান দখল করা ‘শাজাম! ফিউরি অব দ্য গডস’ এই সপ্তাহে মাত্র ৯.৭ মিলিয়ন আয় করে বক্স অফিসে দ্বিতীয় স্থানে নেমে গেছে। ওয়ার্নার ব্রোসের চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন জাচারি লেভি, অ্যাশার অ্যাঞ্জেল এবং অ্যাডাম ব্রুডি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা