× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিয়ামের প্রিয় সহ শিল্পীরা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১৩:০০ পিএম

সিয়ামের প্রিয় সহ শিল্পীরা

সম্প্রতি কলকাতার সিনেমায় ব্যস্ত হচ্ছেন বাংলাদেশের অভিনয়শিল্পীরা। জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী পশ্চিম বাংলায় মৃণাল সেনের বায়োপিকে কাজ করছেন। এবার এই তালিকায় যুক্ত হলেন ঢাকাই সিনেমার নায়ক সিয়াম আহমেদ। বর্তমানে তিনি সিনেমার কাজে কলকাতায় অবস্থান করছেন। সায়ন্তন ঘোষের পরিচালনায় প্রথমবার টালিউডের সিনেমায় অভিনয় করছেন সিয়াম।

গত ১৭ মার্চ রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করেন এই অভিনেতা। সেই সেলফিতে সিয়ামের সঙ্গে ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জী, পূজা ব্যানার্জী ও আয়ুষী তালুকদার। ছবির পোস্টে তিনি লেখেন, ‘আমার প্রিয় সহশিল্পীরা।’ 

এ ছবিতে ভক্তরা জানিয়েছেন শুভ কামনা। অনেকেই বিভিন্ন কমেন্টে সিয়ামের আসন্ন ছবির জন্য ভালোবাসা জানিয়েছেন। এদিকে কলকাতার সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি। 

সিয়ামকে নেওয়ার বিষয়ে সিনেমার প্রযোজক শ্যামসুন্দর দে ভারতীয় এক সংবাদমাধ্যমকে বলেন, ‘বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সিয়ামের এটাই প্রথম কাজ টলিউডে। সিয়াম বাংলাদেশের বাণিজ্যিক ছবিতে বড় নাম। আমাদের এখানে অভিনেতার অপশন কম।

‘নতুন মুখ প্রয়োজন। সে কারণেই ওকে কাস্ট করা। আশা করি, আমাদের এখানকার দর্শকেরও ওর কাজ ভালো লাগবে।’

আরও পড়ুন: সেই প্রযোজকের বিরুদ্ধে মামলা না করেই ফিরে গেলেন শাকিব খান

ভারতীয় সংবাদমাধ্যম আরও জানিয়েছে, সিনেমাটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। মূল চরিত্রে প্রসেনজিৎ। আরও আছেন শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার। সিনেমার পুরো শুটিং হবে লন্ডনে।

গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাটি হবে সোশ্যাল ড্রামা, যেখানে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী। তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তী। দুজনের বয়সের একটা ব্যবধান রয়েছে।

সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। আয়ুষীর বিপরীতে থাকছেন সিয়াম। একটা সংকট এই চারজনকে এক জায়গায় নিয়ে আসে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা