× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ধনীদের কাতারে নোরা ফাতেহি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ মার্চ ২০২৩ ১৭:০৮ পিএম

আপডেট : ১৬ মার্চ ২০২৩ ১৭:২৪ পিএম

ধনীদের কাতারে নোরা ফাতেহি

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শকমনে জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে পারফর্ম করেও নজর কাড়েন তিনি।

এ কারণেই ভারত ছাড়িয়ে তার পরিচিতি আন্তর্জাতিক পরিমণ্ডলে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব নোরা। বিশেষ করে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রায়ই ভক্তদের জন্য তার ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। আইটেম গার্লখ্যাত নোরা ফাতেহি সেই সঙ্গে মালিক বনে গেছেন পাহাড় সমান অর্থবিত্তের।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একাধিক প্রতিবেদন থেকে জানা যায়, ‘নোরার মোট সম্পত্তির পরিমাণ ৪০ কোটি রুপি। বলিউডে প্রায় এক দশক কাজ করেই এই বিপুল ঐশ্বর্যের অধিকারী হয়েছেন তিনি।সিনেমায় অভিনয়ের জন্য এক কোটি রুপি নেন নোরা। আইটেম গানের জন্য তার পারিশ্রমিক ৫০ লাখ। তবে তার রোজগারের মূল উৎস ব্র্যান্ড অ্যান্ডোর্সমেন্ট। শুধুমাত্র বিজ্ঞাপনের হাত ধরেই মাসে প্রায় ৩০-৪০ লাখ আয় করেন নোরা।

মুম্বাইয়ের ওরলিতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন নোরা। আমেরিকান আর্কিটেক্ট পিটার মারিনোর ডিজাইন করা সেই অ্যাপার্টমেন্টের দাম ১০ কোটি। সেটি ইন্টেরিয়র সাজাতেও কয়েক কোটি টাকা খরচ করেছেন তিনি। কানাডাতেও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে তার। নোরার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে, যার মূল্য ৫ কোটি।

এ ছাড়া বিএমডব্লিউ ফাইভ সিরিজ (৬৫ লাখ), মার্সেডিজ বেঞ্জ (৩৩ লখ), হোন্ডা সিটিসহ (১২ লাখ) একাধিক গাড়ি রয়েছে এ লাস্যময়ীর। বাড়ি-গাড়ি ছাড়াও নোরার সংগ্রহে রয়েছে একাধিক দামি ব্যাগ, যার মূল্য ৫ থেকে ৭ লাখ।

প্রসঙ্গত, ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন নোরা। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি : দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিতি লাভ করেন তিনি।



শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা