× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অস্কারে নাটু নাটু গানে নাচবেন লরেন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ মার্চ ২০২৩ ১৩:৩৩ পিএম

অস্কারে নাটু নাটু গানে নাচবেন লরেন

রাত পোহালেই বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ উৎসব অস্কারের ৯৫তম আসর শুরু হচ্ছে। এবার অস্কারে ভারতের দক্ষিণী সিনেমা ‘আরআরআর’-এর নাটু নাটু গান ‘সেরা মৌলিক গান’ বিভাগে অংশ নিচ্ছে। এই গানে অস্কারের স্টেজে অংশ নেবেন আমেরিকান অভিনেতা-নৃত্যশিল্পী লরেন গটলিব। তিনি ‘ঝলক দিখলা জা’ সিজন ৬-এ রানার-আপ হয়েছিলেন। লরেনকে দেখা গিয়েছিল এবিসিডি : এনি বডি ক্যান ডান্স সিনেমাতেও। গত শুক্রবার একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তার আসন্ন অস্কার পারফরম্যান্সের ‘বিশেষ খবর’টি শেয়ার করেন।

ব্যাকগ্রাউন্ডে লস এঞ্জেলেসের আইকনিক হলিউড সাইনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন লরেন। ক্যাপশনে লেখেন, ‘বিশেষ খবর। আমি অস্কারে নাটু নাটুতে পারফর্ম করছি। আমি এর থেকে বেশি উত্তেজিত বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করতে পেরে। আমার সৌভাগ্য কামনা করুন।’ গায়ক-সংগীতশিল্পী বিশাল দাদলানি লিখেছেন, ‘ওয়াও লরেন গটলিব! এটা সত্যিই বিশাল।’ এক নেট-নাগরিক মন্তব্য করেন, ‘হ্যাঁ। লরেন আমরা তোমার জন্য খুবই উত্তেজিত! তোমার নাচ দেখার জন্য অপেক্ষা করতে পারছি না।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে জুনিয়র এনটিআর, যিনি রাম চরণের সঙ্গে বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে আছেন এবং অস্কার ২০২৩-এর জন্য দল আরআরআর-এর সঙ্গে যোগ দিয়েছেন, জানিয়েছিলেন তিনি বা রাম এই গানে নাচবেন না। সাক্ষাৎকারে জানান, এমএম কিরাভানি, রাহুল সিপলিগঞ্জ এবং কালা ভৈরব ট্র্যাকটি পরিবেশন করবেন। সঙ্গে যোগ করেন, শুধু তিনি নয় এবার গোটা ভারত হাঁটবে রেড কার্পেটে।

প্রসঙ্গত, এসএস রাজামৌলি পরিচালিত পিরিয়ড ফিল্ম আরআরআর থেকে ‘নাটু নাটু’ গানটিতে সুর করেছেন এমএম কিরাভানি। আসন্ন অস্কারে এটি ‘সেরা মৌলিক গান’-এর পুরস্কারের জন্য মনোনীত হয়েছে। আরআরআর দুই দশকেরও বেশি সময়ের মধ্যে প্রথম ভারতীয় চলচ্চিত্র যা একাডেমি পুরস্কারের জন্য মনোনীত হয়েছে। নাটু নাটু প্রথম ভারতীয় গান, যা অস্কারে মনোনীত হয়েছে।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় শুরু হবে এই অনুষ্ঠান। চলবে তিন ঘণ্টা। তার দুই ঘণ্টা আগে শুরু হবে রেড কার্পেট ইভেন্ট। বাংলাদেশ সময় ১৩ মার্চ সকাল ৬টায় এই অনুষ্ঠান প্রচার শুরু হবে।

অস্কার অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে যুক্তরাষ্ট্রের এবিসি চ্যানেলে। অনুষ্ঠান চলাকালে বিজয়ীদের নাম জানানো হবে একাডেমির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে।

এবারের অস্কার উপস্থাপনা করবেন জিমি কিমেল। ২০১৭ সালের অস্কারের অনুষ্ঠানেও উপস্থাপকের দায়িত্ব সফলভাবে পালন করেছেন তিনি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা