× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গান ছেড়ে দেবেন লেডি গাগা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩ ১২:৫৪ পিএম

আপডেট : ০৮ মার্চ ২০২৩ ১৩:০৫ পিএম

গান ছেড়ে দেবেন লেডি গাগা

প্রখ্যাত সংগীত তারকা লেডি গাগা। ১৫ বছরের সংগীতজীবনে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। তার প্রতিটি গানের জন্য ভক্তরা থাকেন অধীর আগ্রহে। তবে একটি ব্রিটিশ গণমাধ্যম জানিয়েছে, গান ছেড়ে দিচ্ছেন লেডি গাগা। 

গণমাধ্যমটিকে লেডি গাগা জানিয়েছেন, বিভিন্ন অনুষ্ঠানে রেড কার্পেট থেকে একা জীবন কাটাতেই বেশি পছন্দ করেন এ শিল্পী। ব্রিটিশ গণমাধ্যম মিরর ডটকমও এমন সংবাদ নিয়ে শিরোনাম করেছে। 

সাক্ষাৎকারে এই সংগীত তারকা জানান, গান নিয়ে তার মধ্যে বিষণ্নতা ভর করেছে। ব্যক্তিজীবনে আরও বেশি করে সময় দিতে চান এ শিল্পী। বিভিন্ন সময় রেড কার্পেটে অদ্ভুত পোশাকের জন্য আলোচিত-সমালোচিত হয়েছিলেন এ গায়িকা। বিষয়টি নিয়ে তার কোনো মাথাব্যথা নেই বলে জানান লেডি গাগা। তিনি আরও বলেন, এখন তিনি নিজের জীবন নিয়েই বেশি চিন্তা করেন। কাছের মানুষ নিয়ে সুখে থাকাই তার প্রধান লক্ষ্য। তাই গান থেকে দূরে থাকতে চান। 

যে গানের জন্য তার বিশ্বব্যাপী পরিচিতি, সেই সংগীতের দুনিয়া তিনি আজীবনের জন্য ছেড়ে দিচ্ছেন কি না তা স্পষ্ট করেননি এই শিল্পী। 

এদিকে লেডি গাগা গান একেবারেই ছেড়ে দেবেন কি না, তা সময়ের হাতে তোলা থাকলেও অভিনয়ে যে তিনি ভালোই মনোযোগ দিয়েছেন, তা ভালোই টের পাওয়া যাচ্ছে। তিন বছর আগে বিপুল জনপ্রিয়তা পাওয়া জোকার সিনেমার সিকুয়েলে লেডি গাগা অভিনয় করছেন, এটা অনেকেই এর মধ্যে জেনে গেছেন। এবারের সিকুয়েলের নাম ‘জোকার ২ : ফোলি আ দ্যু’। মুক্তি পাবে ২০২৪ সালের ৪ আক্টোবর। মূল চরিত্রে আগের মতোই আছেন ওয়াকিন ফিনিক্স। জোকারের পরিচালক এবং লেখক টড ফিলিপসের সঙ্গে এবার যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন স্কট সিলভার। 

ছবিতে আর্থার ফ্লেকের প্রেমিকা হার্লে কুইনের ভূমিকায় থাকছেন লেডি গাগা। সিএনএন জানিয়েছে, সম্প্রতি লেডি গাগা তার ফার্স্ট লুকের ছবি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। ওই ছবিতে দেখা যায় বিস্ময়-ভালোবাসার অভিব্যক্তি ফুটিয়ে জোকারের গলা ধরে আছে হার্লে কুইন। ছবির ক্যাপশনে ভ্যালেন্টাইনস ডের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ফিনিক্স-গাগার ছবিতে ভক্তরাও খুশি। কেউ বলছেন, ‘আমার হৃৎস্পন্দন থেমে গেছে।’


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা