× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুক্তি পেল সালমান শাহকে ঘিরে নির্মিত সেই ওয়েব সিরিজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৪:১৭ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৬:৫৩ পিএম

 মুক্তি পেল সালমান শাহকে ঘিরে নির্মিত সেই ওয়েব সিরিজ

ঢাকাই সিনেমার অমর নায়ক ও সুপারস্টার সালমান শাহ। মাত্র তিন বছরে ২৭টি সিনেমা করে স্বল্প সময়ে দর্শকহৃদয়ে নিজের জায়গা করে নিয়েছিলেন। যখনই নিজেকে ছাড়িয়ে যাচ্ছিলেন একের পর এক দর্শকপ্রিয় সিনেমা দিয়ে, তখনই ঘটে ছন্দপতন।

সবাইকে অবাক করে দিয়ে না-ফেরার দেশে পাড়ি জমান স্বপ্নের নায়ক সালমান। তার সেই মৃত্যুর কারণ এখনও হয়ে আছে রহস্যে ঘেরা। আর এই অমর নায়কের মৃত্যুরহস্যের ওপর আলোকপাত করে ওটিটি প্ল্যাটফর্ম হইচই নির্মাণ করেছে ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’। ঘোষণা আসার পরই সিরিজটির মুক্তি আটকাতে সালমান শাহ পরিবার প্রাথমিক আইনি পদক্ষেপ নেয়।

সেই আইনি জটিলতা এড়াতে পূর্ব ঘোষণা ছাড়াই ২ মার্চ রাতে (বৃহস্পতিবার) মুক্তি দেওয়া হয়েছে তানিম রহমান অংশু পরিচালিত আট পর্বের এ ওয়েব সিরিজটি।

‘বুকের মধ্যে আগুন’ কোনো তারকার মৃত্যুরহস্য এ সিরিজের উপজীব্য, যদিও কোনো নাম অবশ্য উল্লেখ করেননি সংশ্লিষ্টরা। তবে সিরিজটি যারা দেখেছেন তারা দাবি করছেন, সালমান শাহর মৃত্যুরহস্যে ঘিরে নির্মিত হয়েছে এটি।

তবে এ প্রসঙ্গে ওটিটি প্ল্যাটফর্ম হইচই আনুষ্ঠানিক কোনো বক্তব্য দিতে রাজি হয়নি। তাৎক্ষণিক প্রতিক্রিয়া পাওয়া যাযনি সালমান শাহ পরিবারেরও।

‘বুকের মধ্যে আগুন’ সিরিজে এএসপি গোলাম মামুন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব; যিনি প্রিয় নায়কের মৃত্যুরহস্য প্রকাশ করবেন। এ ছাড়া ইয়াশ রোহান, আবু হোরায়রা তানভীর, তমা মির্জা, শাহনাজ সুমি, তানিয়া আহমেদ, তৌকীর আহমেদ, তারিক আনাম খান, গাজী রাকায়েতসহ অনেকেই অভিনয় করেছেন তারকাবহুল এ সিরিজে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা