× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘চক্কর’ সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে তারিন-সুইটি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪১ এএম

‘চক্কর’ সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে তারিন-সুইটি

মোশাররফ-তারিন ও সুইটিকে নিয়ে চক্কর বানাবেন নির্মাতা ও অভিনেতা শরাফ আহমেদ জীবন। প্রথমবারের মতো তিনি নির্মাণ করতে যাচ্ছেন সিনেমা। নাম ‘চক্কর’। বিগ বাজেটের এই চলচ্চিত্রে অভিনয় করবেন দেশের নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তাকে এ সিনেমায় ডাইনামিক একটি চরিত্রে দেখা যাবে। এর আগে তাকে এমন চরিত্রে দেখেননি তার ভক্তরা।

আরও চমকজাগানিয়া খবর হলো, এ সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে দেখা যাবে জনপ্রিয় দুই অভিনেত্রী তারিন জাহান ও তানভীন সুইটিকে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন গাউসুল আলম শাওন। এতে পরিচালনার পাশাপাশি অভিনয়ও করবেন শরাফ আহমেদ জীবন।

চক্কর সিনেমার সংগীত আয়োজনে দেখা যাবে দেশের মেধাবী সংগীত পরিচালক চিরকুট ব্যান্ডের গিটারিস্ট ইমন চৌধুরীকে।

সিনেমার বিষয়ে জানতে পরিচালক শরাফ আহমেদ জীবনের সঙ্গে কয়েক দফা যোগাযোগ করা হয়। সোমবার দুপুর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে বেশকিছু সূত্রে নিশ্চিত হওয়া গেল, সরকারি অনুদানে ‘চক্কর’ চলচ্চিত্রটি বেশ বড় বাজেটেই নির্মাণ করা হবে। বৈচিত্র্যময় লোকেশনে হবে দৃশ্যায়ন। সিনেমাটির সহকারী প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করবেন গাউসুল আলম শাওন। 

আরও পড়ুন: সারা দেশে একযোগে দেখা যাবে গাজী রাকায়েতের ‘গোর’

ইতোমধ্যেই সিনেমার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন শুটিংয়ে নামার পালা। প্রতিদিনের বাংলাদেশ নিশ্চিত হয়েছে, জীবনের প্রথম সিনেমাটি নির্মাণ করতে পুরোপুরি প্রস্তুত শরাফ আহমেদ জীবন। সবকিছু ঠিক থাকলে আসছে মার্চের মাঝামাঝি এর শুটিং শুরু করবেন তিনি। ঢাকা, পুবাইল ও মানিকগঞ্জে হবে সিনেমার শুটিং।

সিনেমার গল্প ও প্রধান চরিত্র নিয়ে জানা গেছে, এটি একটি গল্পনির্ভর সিনেমা। প্রতি চরিত্রই এখানে গুরুত্বপূর্ণ। আলাদা করে কোনো চরিত্রকে প্রাধান্য দেওয়া হচ্ছে না। সবার স্ক্রিন টেস্ট সম্পন্ন করে শিল্পী বাছাই হয়েছে। আশা করা যাচ্ছে দেশের দর্শক নতুন আমেজের একটি সিনেমা উপভোগ করতে পারবেন।

এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে জানতে অভিনেত্রী তানভীন সুইটির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে আমি কিছু বলতে পারছি না। আমি ঢাকার বাইরে যাচ্ছি। ফিরে এ বিষয়ে কথা বলব। এ ছাড়া আমি যদি অভিনয় করেও থাকি, সেটি পরিচালক ও প্রযোজকদের পক্ষ থেকে ঘোষণা দিলেই ভালো হয়। আমি তো কোনো ঘোষণা দিতে পারি না। কারণ আমি সিনেমাটির কর্তৃপক্ষ নই। আমি হয়তো বললাম, অভিনয় করছি, পরে দেখা গেল আমার আর অভিনয় করা হচ্ছে না, তখন বিষয়টি কেমন হয়ে গেল না! তাই একটু অপেক্ষা করতে হবে।’

সিনেমার অন্য দুই চরিত্রে অভিনয় করা মোশাররফ করিম ও তারিনের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের সাড়া মেলেনি।

এদিকে নির্মাতা জীবন তার ফেসবুক পেজ থেকে মোশাররফ করিমকে নিয়ে নতুন কাজের একটি ইঙ্গিত দেন। একটি পোস্টের মাধ্যমে তিনি ঘোষণা দেন, বড় কিছু নির্মাণ করতে যাচ্ছেন তিনি। তার পোস্ট করা ছবিতে দেখা যায় অভিনেতা মোশাররফ করিমের একটি ছায়া। যেখানে পকেটে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। ছবিটি শেয়ার করে নির্মাতা ক্যাপশনে লেখেন, ‘স্বপ্নের শুরু’। এরপর অভিনন্দনে ভাসতে থাকেন তিনি। তার নতুন এই যাত্রায় অনেকেই শুভেচ্ছা জানিয়ে মন্তব্য বক্সে জানাতে থাকেন শুভকামনা ও ভালোবাসা। 

শরাফ আহমেদ জীবন মূলত একজন নাটক ও বিজ্ঞাপন নির্মাতা। তার জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে হাওয়াই মিঠাই, সিরিয়াস একটি কথা আছে, ছায়াবাজি, চৌধুরী সাহেবের ফ্রি অফার, আবার তোরা সাহেব হ-এর মতো দর্শকপ্রিয় নাটক। বিজ্ঞাপনও বানিয়েছেন অনেক। মাঝে অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েন। ‘ব্যাচেলর পয়েন্ট’সহ আরও কিছু নাটকে মজার চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা