× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খরচ দিলেই ডেটিং করবেন নোরা!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৭ পিএম

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৩ পিএম

খরচ দিলেই ডেটিং করবেন নোরা!

নৃত্যশৈলীর দ্বারা বলিউডে পোক্ত জায়গা করে নিয়েছেন নোরা ফাতেহি। নাচে প্রথাগত শিক্ষা নেই তার। তবু তার শরীরী হিল্লোলে মুগ্ধ দর্শক। বিদেশ থেকে এসে যেসব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন তাদের মধ্যে তিনি অন্যতম।

ফুটবল বিশ্বকাপের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করেছেন নোরা। একের পর এক হিট আইটেম গান দিয়েও জনপ্রিয়তা পেয়েছেন। ব্যক্তিজীবনে তিনি অবিবাহিত। প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও এই তারকা বর্তমানে নিজেকে সিঙ্গেলই দাবি করলেন। সম্প্রতি তিনি জানালেন মজার এক তথ্য। একটি বিশেষ শর্ত মানতে পারলেই মরোক্কান এই সুন্দরীকে নিয়ে ডেটিংয়ে যেতে পারবেন যে কেউ। হতে পারবেন নোরার প্রেমিক।

আরও পড়ুন : এলো জেকে ১৯৭১ সিনেমার ট্রেলার

কপিল শর্মার মঞ্চে গিয়ে তার প্রেমের জীবন নিয়ে প্রশ্ন করেন কপিল। সেখানেই নোরা জানান, তিনি যদি কারও সঙ্গে ডেটে যান, তাহলে খরচ দিতে হবে সেই পুরুষকেই। নোরার এমন দাবি শুনে শোয়ের বিচারক অর্চনাপূরণ সিংহ বলেন, সময় বদলে গিয়েছে। মেয়েরা বিল মেটান। সঙ্গে সঙ্গে আপত্তি জানিয়ে নোরা বলেন, তোমাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা