× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তাসনিয়া ফারিণ এখন গ্র্যাজুয়েট

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৪ পিএম

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৬ পিএম

তাসনিয়া ফারিণ এখন গ্র্যাজুয়েট

অভিনয়ের পাশাপাশি পড়াশোনায় নিজের প্রতিভার স্বাক্ষর রাখছেন তারকা অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে নিজের শিক্ষাজীবন পার করেছেন এ অভিনেত্রী। সম্প্রতি এই বিশ্ববিদ্যালয় থেকে তিনি ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। বুধবার ফারিণ তার বিশ্ববিদ্যালয়ের কনভোকেশনে অংশ নেন। 

সেখানে আনন্দঘন মুহূর্তের কিছু ছবি প্রকাশ করে ফারিণ ক্যাপশনে লিখেছেন ‘ফাইনালি বিবিএ গ্র্যাজুয়েট’। ছবি পোস্টের ২১ ঘণ্টার মধ্যে এই অভিনেত্রীর পোস্টে ২ লাখ ১০ হাজার লাইকস ও ১২ হাজারের বেশি ভক্ত শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়ে মন্তব্য করেন।

এদিকে নাটকে কাজ কমিয়ে দিয়েছেন তাসনিয়া ফারিণ। তার ব্যস্ততা এখন ওটিটিতে। মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিস এন্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে কাজের পর সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ‘কারাগার’ ওয়েব সিরিজের দুই পার্টেই নজর কাড়েন এই অভিনেত্রী।

দেশের বাইরে ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে ফারিণের। ৩ ফেব্রুয়ারি তার অভিনীত কলকাতার ছবি ‘আরও এক পৃথিবী’ মুক্তি পেয়েছে। অতনু ঘোষের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন কৌশিক গাঙ্গুলী, অনিন্দিতা বসু, সাহেব ভট্টাচার্যসহ অনেকে। ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। সে তালিকায় আছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। 

শোনা যাচ্ছে, শিগগির হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ফারিণ। তার সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। কিছুদিনের মধ্যেই হয়তো ঘোষণা আসতে পারে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা