× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্রিকেটার শুভমনের সঙ্গে প্রেম করছেন সারা!

বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ আগস্ট ২০২২ ১৫:০৩ পিএম

আপডেট : ৩১ আগস্ট ২০২২ ১৭:৩০ পিএম

ক্রিকেটার শুভমনের সঙ্গে প্রেম করছেন সারা!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার বদৌলতে তারকারা কখন কী করছেন, তা প্রায়ই জানা যায়। মাঝে-মধ্যে তাদের হাঁড়ির খবরও সামনে চলে আসে। তা ছাড়া এখন সকলের হাতেই স্মার্টফোন। অনুরাগীরাই এখন ‌‘পাপারাৎজি’ হয়ে গেছেন। কোথাও কোনো তারকাকে দেখতে পেলেই তারাই ক্যামেরাবন্দি করে ফেলেন।

তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল। 

সম্প্রতি এমনই এক ছোট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেল ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে হাতে হাত রেখে রেস্তোরাঁয় খেতে এসেছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকে একটি ভিডিও আপলোড করেছেন জনৈক অনুরাগী। ভিডিওর শুরুতে তাকে বলতে শোনা যায়, 'সারাকে দেখলাম ব্যাস্টিয়ানে'। তারপরই একটি ক্লিপে ও স্টিল ছবি দেখা যায় যেখানে অভিনেত্রী ক্রিকেট তারকার সঙ্গে এক টেবিলে বসে খাবারের অর্ডার দিচ্ছেন। গোলাপি পোশাকে সারা, সাদা-সবুজ শার্টে শুভমনকে দেখা গেল। 

সূত্রের খবর, এই ভিডিওটি দুবাইয়ে তোলা। এরপরই ভিডিওটি সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার হয়ে যায়।

সারা ও শুভমনের ভক্তরা উত্তেজিত হয়ে পড়েন এই ভিডিও দেখে। কমেন্টে ভাসতে থাকে সোশ্যাল মিডিয়া। তাহলে কি ডেট করছেন তারা? বলিউডে এই ঘটনা নিয়ে এখন জল্পনা তুঙ্গে।

এর আগে জল্পনা ছড়িয়েছিল যে শুভমন গিল রয়েছেন, ‘শুভমন সারা নামটির প্রতি খুবই আগ্রহী’।

এর আগে বলিউডে কান পাতলে শোনা যেত, সারা আলি খান কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে রয়েছেন। করণ জোহর সেই জল্পনায় সিলমোহরও দিয়েছিলেন। তবে সেই সম্পর্ক যে এখন আর নেই তাও তাদের কথায় স্পষ্ট হয়ে যায়।

অন্যদিকে, বলিউড অভিনেত্রী সারা আলি খানকে সম্প্রতি বিক্রান্ত মাসের সঙ্গে 'গ্যাসলাইট' ছবির শুটিং করতে দেখা যায়। ভিকি কৌশলের সঙ্গেও একটি ছবির শুট শেষ করেছেন তিনি।


প্রবা/এসএস/এলএ/এমজে

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা