× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সেলফি না তোলায় সোনু নিগমের ওপর হামলা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৩ পিএম

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৮ পিএম

সেলফি না তোলায় সোনু নিগমের ওপর হামলা

তারকা হলে অনেক সময় নানা রকম সম্যসার মুখোমুখি হতে হয়। তবে ভারতের প্রখ্যাত গায়ক সোনু নিগমের সঙ্গে যা ঘটেছে, তা ঘুনাক্ষরেও চিন্তা করেননি এই শিল্পী নিজেই। সোমবার কনসার্টে গান গাওয়ার পর বাকবিতণ্ডার জেরে হামলার শিকার হয়েছেন সোনু নিগম। সেলফি তোলার আবদার না মেটানোয় তার ওপর আচমকা হামলা করা হয়। সোমবার মুম্বাইয়ের চেম্বুর এলাকার একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার পরে, গায়ক সোনু নিগম চেম্বুর থানায় পৌঁছে একটি অভিযোগকরেন। পুলিশকে এই বিষয়ে মামলা নথিভুক্ত করার অনুরোধ জানান। অভিযোগপত্রে গায়ক জানিয়েছেন ওই ব্যক্তি বিধায়ক প্রকাশ ফাতার্পেকারজির ছেলে।

সোনুর অভিযোগ, গান গেয়ে স্টেজ থেকে নামার সময় দুই ব্যক্তি জোর করে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ায় তাকে মঞ্চের সিঁড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার চেষ্টা করা হয়। সোনুকে বাঁচাতে এগিয়ে আসায় ধাক্কাটা নিরাপত্তারক্ষীর গায়ে লাগে এবং তিনি সিঁড়ি থেকে পড়ে যান। রাগের মাথায়, ছেলেটি সোনুকেও ধাক্কা দেয়। তিনিও সিঁড়িতে পড়ে যান। এরপর সংগীত শিল্পীকে বাঁচাতে এগিয়ে আসেন তার বন্ধু রব্বানি খান। তাকেও ধাক্কা দিয়ে সিঁড়ি থেকে ফেলে দেওয়া হয়।

ঘটনার পরে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তারা ঝুঁকিমুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা