× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আইটেম গানে মুড নেই সামান্থার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৩ পিএম

আইটেম গানে মুড নেই সামান্থার

‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমাটি মুক্তি পায় ২০২১ সালে। সে সিনেমায় ‘ও আন্তাভা’ শিরোনামের আইটেম গান দিয়ে নিজেকে নতুন লুকে উপস্থাপন করেন দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ৩ মিনিট ৪৩ সেকেন্ডের এ আইটেম গানটি সে বছর ভারতের অন্যতম জনপ্রিয় গানের একটি হিসেবে বিবেচিত হয়। এরপর সামান্থাও হয়ে ওঠেন আইটেম গার্ল হিসেবে অপ্রতিদ্বন্দ্বী এক নাম। এক এক করে বেশকিছু সিনেমায় প্রস্তাব আসে তার জন্য।

তবে এখন আইটেম গানে নৃত্য করার মুড নেই ‘খুশি’ খ্যাত এই অভিনেত্রীর। ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার সফলতার পর পরিচালক সুকুমার এর সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দেন; যার শুটিং ২০২২ সালের জুনে শুরু হয়। এর পরই সিনেমার একটি অতিথি চরিত্র ও আইটেম গানে পারফর্ম করতে সামান্থাকে প্রস্তাব দেওয়া হয়। বিষয়টি নিয়ে প্রথমে সামান্থা মোটামুটি রাজি ছিলেন। তবে সম্প্রতি অভিনেত্রী বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত হন; যা থেকে ইতোমধ্যে ধীরে ধীরে আরোগ্য লাভ করছেন। তবে কাজের বেলায় বদলে গেছেন তিনি এই অসুখের পর থেকেই। কিছুদিন আগেই ‘পুষ্পা’ সিনেমার পরিচালক সামান্থার সঙ্গে তার চরিত্র ও আইটেম গানের বিষয়ে কথা বলতে যান। সে সময় অভিনেত্রী কাজটি ফিরিয়ে দিয়েছেন। ভারতের নানা গণমাধ্যম বলছে, সামান্থা এ মুহূর্তে আইটেম গার্ল হতে রাজি নন। তিনি জানান, বর্তমানে তার শারীরিক যে অবস্থা তাতে অতিরিক্ত ঝাঁকুনি হয় এমন কোনো কাজ করতে পারবেন না। সে ক্ষেত্রে আইটেম গানেও নাচা তার পক্ষে সম্ভব নয়। সেই সঙ্গে তার এখন মুডও নেই আইটেম গার্ল হওয়ার। সামান্থার সঙ্গে আলোচনার পর পরিচালক সুকুমার এখন নতুন আইটেম গার্ল খুঁজতে শুরু করেছেন।

সামান্থার ‘ও আন্তাভা’ গানটি ইতোমধ্যে ৩৪০ মিলিয়ন দর্শক ইউটিউবে দেখেছেন। সেখানে মন্তব্য পড়েছে প্রায় ৪০ হাজার। এ গানের জন্য সে সময় ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে হইচই ফেলে দিয়েছিলেন সামান্থা। তবে গানটি শুধু অভিনেতা আল্লু অর্জুনের অনুরোধে করেছিলেন বলে সাক্ষাৎকার দেন এই অভিনেত্রী।

এদিকে আগামী এপ্রিলে মুক্তি পাবে সামান্থার নতুন সিনেমা ‘শকুন্তলাম’। গুণশেখর পরিচালিত সিনেমাটি মুক্তির দিন নির্ধারণ করা হয়েছিল চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি। পরে জানানো হয় এটি এপ্রিলে মুক্তি পাবে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা