× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৭ দিনেই রণবীর-শ্রদ্ধার ৫ কোটি!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৮ পিএম

৭ দিনেই রণবীর-শ্রদ্ধার ৫ কোটি!

বলিউড তারকা রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুরের রয়েছে আলাদা ফ্যানবেজ। তবু অনেকেই তাদের নিয়ে বিভিন্ন সময় করেছেন তির্যক মন্তব্য। অনেকের ভাষ্য, স্টার পরিবারের সন্তান হওয়ায় তারা তারকাখ্যাতি পেয়েছেন। এ কারণে রণবীর-শ্রদ্ধার ক্যারিয়ার দীর্ঘদিনের হলেও একসঙ্গে জুটি বেঁধে কোথাও অভিনয় করেননি তারা।

তবে এখনও দুজনই নিজ গুণে বিটাউনে প্রতিষ্ঠিত। তাই জুটি বেঁধে তারা অভিনয়ও করে ফেললেন ‘তু ঝুটি ম্যায় মাক্কার’সিনেমায়। 

আগামী মাসের ৮ তারিখ সিনেমাটি মুক্তি পাচ্ছে। তবে এরই মধ্যে ছবির একটি গান ভক্তদের মধ্যে বেশ আলোড়ন তুলেছে। ‘তেরে পেয়ার মে’শিরোনামের গানটি সপ্তাহখানেক আগে প্রকাশ পেয়েছে। তবে এরই মধ্যে ৫ কোটিরও বেশিবার গানটি ইউটিউবে দেখা হয়েছে। এটি গেয়েছেন অরিজিৎ সিং ও নিকিতা গান্ধী। লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। 

স্পেনে গানটির দৃশ্যধারণ করা হয়েছে। সেখানকার একটি বিচে রণবীর ও শ্রদ্ধাকে রোমান্সে মজে থাকতে দেখা গেল। তাদের রসায়নে দারুণ মুগ্ধ ভক্তরা। তাইতো সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই শেয়ার করছেন গানটির ভিডিও। আবার অনেকেই বিভিন্ন কমেন্ট করে জানিয়েছেন তাদের ভালো লাগার কথা। 

গানটির সুর করেছেন প্রীতম চক্রবর্তী। এ প্রসঙ্গে সুরকার প্রীতম বলেন, “রণবীর কাপুরের জন্য তৈরি গানে অমিতাভ এবং অরিজিতের সঙ্গে কাজ করা সব সময়ই স্পেশাল। অতীতে যখনই আমরা একসঙ্গে কাজ করেছি, দর্শক আমাদের গান পছন্দ করেছেন এবং তারা প্রশংসাও করেছেন। ‘তেরে পেয়ার মে’ গানটিও দর্শক ভালো রেসপন্স দেখিয়েছে।” 

প্রসঙ্গত, ‘তু ঝুটি ম্যায় মাক্কার’ছবিটি পরিচালনা করছেন লভ রঞ্জন। এর আগে ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কি টিটু কি সুইটি’-এর মতো ছবি তৈরি করেছেন লভ রঞ্জন। তার প্রায় সব ছবিতেই মহিলা চরিত্রকে প্রধান ভিলেনের ভূমিকায় তুলে ধরা হয়। কী কারণে তিনি খলনায়কের পরিবর্তে খলনায়িকা দেখান তার ছবিতে, সে কথা সম্প্রতি জানালেন লভ রঞ্জন। তিনি বলেন, ‘আরও অনেক ছবি আছে, যেখানে মহিলা চরিত্রকে খলনায়িকার ভূমিকায় দেখা গেছে। অনেক পরিচালকই এমন সিদ্ধান্ত নিয়ে থাকেন। আমার মনে হয়, ছবিতে যতক্ষণ না একটা পজিটিভ চরিত্র আর একটা নেগেটিভ চরিত্র থাকবে, ততক্ষণ দর্শককে আকৃষ্ট করতে পারবে না। আর আমার সব ছবিতেই নায়িকাকে ভিলেন হিসেবে দেখানোটা সম্পূর্ণই ক্রিয়েটিভ একটা সিদ্ধান্ত। এটা দর্শক দেখতেও পছন্দ করে।’ ‘তু ঝুটি ম্যায় মাক্কার’সিনেমায়ও শ্রদ্ধাকে এমন ভূমিকায় দেখা যাবে কি না, তা সময়ই বলবে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা