× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুবাইয়ে মাঝ সমুদ্রে বেলি ড্যান্সে নোরার জন্মদিন উদযাপন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫২ পিএম

দুবাইয়ে মাঝ সমুদ্রে বেলি ড্যান্সে নোরার জন্মদিন উদযাপন

বলিউডের এ সময়ের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী বলা হয় নোরা ফাতেহিকে। গত ৬ ফেব্রুয়ারি ৩১ বছরে পা দিলেন নোরা। দুবাইয়ের ইয়টে বন্ধুদের সঙ্গে পার্টি করে দিনটি উদযাপন করলেন বলিউডের এই ‘আইটেম গার্ল’। কেমন করে এই জন্মদিনটা কাটালেন নোরা? ইনস্টাগ্রামে সেই ঝলকও শেয়ার করেছেন অভিনেত্রী।

জন্মদিনে ফ্লোরাল প্রিন্ট টপের সঙ্গে মিনি স্কার্ট পরেছেন নোরা। বান্ধবীদের সঙ্গে উদ্দাম নাচে মত্ত অভিনেত্রী। কোমর দুলিয়ে দুলিয়ে বেলি ড্যান্স করছেন তিনি। সামনে রাখা জন্মদিনের কেক এবং ফুলের তোড়া। ভিডিও শেয়ার করে নোরা লেখেন, ‘আমি মনোযোগ দেওয়ার চেষ্টা করেছি কিন্তু মনোযোগ আমাকেই দিয়েছে’।

বন্ধুদের সঙ্গে নেচে-গেয়ে নিজের বিশেষ দিনটি রঙিন করলেন অভিনেত্রী। বেলি ড্যান্সে মগ্ন হতে দেখা গিয়েছে বার্থ ডে গার্লকে। নোরা ভিডিয়োটি শেয়ার করতেই কমেন্টে জন্মদিনের শুভেচ্ছার বন্যা। নেটিজেনরা ভালোবাসা উজাড় করেছেন তার পোস্টে। 

নোরা সম্প্রতি আন্তর্জাতিক র‌্যাপার নিকি মিনাজের সঙ্গে কোলাবোরেশন করবেন। জ্যাক নাইটের সঙ্গে 'ডার্টি লিটল সিক্রেট' গানের জন্যও শিরোনামে রয়েছেন অভিনেত্রী। আসন্ন প্রোজেক্ট সম্পর্কে বলতে গিয়ে এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে নোরা বলেছেন, ‘এ বছর একাধিক দুর্দান্ত প্রোজেক্ট করতে চলেছি। এগুলির জন্য মুখিয়ে রয়েছি। বাণিজ্যিক ফিচার ফিল্মেও মুখ্য চরিত্রে দর্শক দেখতে পাবে আমাকে। এ ছাড়া এ বছর এমন কয়েকজনের সঙ্গে কাজ করব, যাদের সঙ্গে দীর্ঘ দিন কাজ করার ইচ্ছে ছিল আমার’।

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা। নাচ দিয়েই ভক্ত-অনুরাগীদের হৃদয়ে ঝড় তোলেন এই মডেল-নৃত্যশিল্পী। ফ্যাশন সচেতন হিসেবেও তার খ্যাতি কম নয়। যদিও বর্তমানে খুব একটা ভালো কাটছে না নোরা ফাতেহির। ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলায় জড়িয়ে নানা সমস্যার মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে। সুকেশ মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে নাম জড়িয়েছে তার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা