× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জাতীয় শিশু পুরস্কার পেল ফেনীর ৩ শিল্পী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৪ পিএম

জাতীয় শিশু পুরস্কার পেল ফেনীর ৩ শিল্পী

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতায় মেধার স্বাক্ষর রাখলো ফেনীর ৩ শিশু শিল্পী। তারা হলেন পলক মজুমদার, অহনা বণিক ও আনিকা তাবাসসুম হক।  তিনজন প্রতিভাবান শিশুশিল্পী মোট পাঁচটি বিভাগে পুরস্কার জিতে নিয়েছেন।  তারা সবাই ফেনীর সাংস্কৃতিক সংগঠন পুবালী সাংস্কৃতিক কেন্দ্রে শিল্পচর্চার সাথে যুক্ত আছেন।  

গত ২৯ জানুয়ারি ২০২০ ও ২০২১ সালের জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ আবদুল হামিদ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপির সভাপতিত্বে রাজধানীর ওসমানী মিলনায়তন এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়। 

প্রতিযোগীতায় আবৃত্তি বিভাগের খ শাখায় (২০২০) প্রথম স্থান অর্জন করেছে পলক মজুমদার। অহনা বণিক ভরত নাট্যম নৃত্যে গ বিভাগে (২০২১) তৃতীয় স্থান, সৃজনশীল নৃত্য গ বিভাগ (২০২০) তৃতীয় স্থান এবং সৃজনশীল নৃত্য গ বিভাগ (২০২১) দ্বিতীয় স্থান অর্জন করে। অন্যদিকে আনিকা তাবাসসুম হক লোক নৃত্য খ বিভাগে (২০২১) তৃতীয় স্থান অর্জন করে। 

পুবালী সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান সমস্বয়কারী সমরজিৎ দাস টুটুল বলেন, ‘ফেনীর জন্য গৌরব বয়ে আনা পুরস্কার বিজয়ী তিন শিশুশিল্পী পলক মজুমদার , অহনা বণিক ও আনিকা তাবাসসুম হক এর জন্য আপনারা সবাই আর্শীবাদ করবেন যেন, তারা আগামীতে শুধু ফেনী নয় দেশের জন্য সম্মান বয়ে আনতে পারে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা