× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আসছে মাইকেল জ্যাকসনের বায়োপিক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৭ পিএম

আসছে মাইকেল জ্যাকসনের বায়োপিক

বিশ্বখ্যাত পপ তারকা মাইকেল জ্যাকসনের বায়োপিক নিয়ে এতদিন হয়েছে অনেক আলোচনা। তবেেএতদিন তা নিয়ে ছিলো ধোঁয়াশা। তবে এবার জানা গেল রুপালি পর্দায় আসছে কিংবদন্তি শিল্পীর বায়োপিক। হলিউড পরিচালক আন্তোয়েন ফুকওয়া পপ সম্রাটের জীবন অবলম্বনে পর্দায় মাইকেল জ্যাকসনের জীবনী তুলে ধরবেন। যার নাম ‘মাইকেল’।

লায়ন্সগেট প্রযোজিত এই ছবিতে মাইকেল জ্যাকসনের চরিত্রে অভিনয় করতে চলেছেন তার ভাইয়ের ছেলে জাফর জ্যাকসন। জানা গিয়েছে, মাইকেল জ্যাকসনের জীবনের অনেক অজানা অধ্যায় তুলে ধরা হবে সিনেমাটিতে। দেখানো হবে তার বিখ্যাত কিছু পারফর্মেন্স। সিনেমাটি প্রযোজনা করবেন গ্র্যাহাম কিং। চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান। 

পরিচালক আন্তোয়েন ফুকওয়া নেটমাধ্যমের পাতায় জাফরের মুনওয়াকের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন বায়োপিকে মাইকেল জ্যাকসনের জুতোয় পা গলাবে তার ভাইয়ের ছেলে জাফর জ্যাকস। ‘মাইকেল’-এর অন্যতম প্রযোজক গ্রাহাম কিং। বছর দুয়েক আগে জাফরের সঙ্গে দেখা করেছিলেন তিনি। গোটা দুনিয়া জুড়ে মাইকেলের চরিত্রের জন্য অভিনেতার খোঁজ চলছিল। এ প্রসঙ্গে গ্রাহাম জানিয়েছেন, 'জাফারকে আমি প্রথম দেখি দু’বছর আগে। আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এতটা মিল কী ভাবে হতে পারে। অদ্ভুতভাবে মাইকেলের ব্যক্তিত্বই যেন ফুটে ওঠে জাফারের মধ্যে।’

বায়োপিক প্রসঙ্গে পপ তারকার মা ক্যাথরিন জ্যাকসন আন্তার্জাতিক সংবাদ সংস্থার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ‘জাফারকে দেখলেই আমার ছেলের কথা মনে পড়ে, ওদের দেখতে প্রায় একই রকম। আমার পরিবারের বিনোদনের ধারাকে ও এগিয়ে নিয়ে যাবে, এটা দেখতে অধীর অপেক্ষায় থাকবো।’ ছেলের চরিত্রে অভিনয় করতে চলেছেন তাঁর নাতি, তা শুনেই খুশি মাইকেল জ্যাকসনের মা ক্যাথরিন জ্যাকসন।

সঙ্গীতশিল্পী জেরমাইন জ্যাকসনের দ্বিতীয় সন্তান জাফর জ্য়াকসন। ২০১৯ সালে ‘গট মি সিঙ্গিং’ গানের মাধ্যমে পপ দুনিয়ায় পা রেখেছেন জেরমাইন জ্যাকসনের ছেলে জাফর। শুধু শিল্পসত্ত্বা নয়, শিশুদের অত্যাচারের মতোও রটনা ও ঘটনা ঘিরে রয়েছে কিংবদন্তিকে ঘিরে। তার মৃত্যু পর্যন্ত যেগুলি নিয়ে চর্চা চলেছিল। মাইকেলের সেই সব বিতর্কিত দিকও থাকবে তার বায়োপিক জুড়ে। সব কিছু চূড়ান্ত হয়ে গেলে চলতি বছর থেকেই শুরু হবে মাইকেল জ্যাকসনের বায়োপিকের কাজ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা