× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইউনিভার্সাল থেকে আসছে ম্যাডোনার বায়োপিক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩ ১৪:০৫ পিএম

ইউনিভার্সাল থেকে আসছে ম্যাডোনার বায়োপিক

তারকা শিল্পী ম্যাডোনা মানেই ভিন্নরকম উন্মাদনা। তবে শুধু সংগীতের ভুবনেই নয়, নিজের অভিনয় দক্ষতা এবার প্রমাণ করতে যাচ্ছেন তিনি। ২০২০ সালে খবর বেরিয়েছিল, নিজের পরিচালিত বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে কোন প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে সিনেমাটি মুক্তি পাবে, তা জানা যায়নি। এবার শোনা গেল ইউনিভার্সাল পিকচার্সের ব্যানারে ম্যাডোনার বায়োপিক মুক্তি পাবে।

ম্যাডোনার সুদীর্ঘ ক্যারিয়ারের ওপর ভিত্তি করেই বায়োপিকটি নির্মিত হবে। এর মধ্যে উঠে আসবে এই তারকা শিল্পীর ব্যক্তিজীবনের গুরুত্বপূর্ণ ঘটনাও। ১৯৮০ সালে সংগীত ভুবনে ক্যারিয়ার শুরু করা ম্যাডোনা এরই মধ্যে পপকুইন হিসেবে নিজেকে নিয়ে গেছেন অনন্য জায়গায়। তার বিখ্যাত অ্যালবাম ‘লাইক এ ভার্জিন’, ‘ট্রু ব্লু’, ‘লাইক এ প্লেয়ার’সহ অসংখ্য অ্যালবাম ভক্তদের মুগ্ধতার স্রোতে ভাসিয়েছে।

এই শিল্পী বর্তমানে ‘দ্য সেলিব্রেশন’ ট্যুরে ব্যস্ত সময় পার করছেন। বিশ্বের বিভিন্ন জায়গায় তিনি সংগীত পরিবেশন করবেন।

গত বছরের জুনে একটি বিশেষ সূত্র গণমাধ্যম ‘পিপল’কে নিশ্চিত করেছে যে, ম্যাডোনার বায়োপিক ফিল্মটি নির্মাণের প্রস্তুতি চলছে। ‘ওজার্ক’ খ্যাত এমিবিজয়ী অভিনেত্রী জুলিয়া গার্নার বায়োপিকটিতে ম্যাডোনার চরিত্রে অভিনয় করতে পারেন বলেও উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে। তবে পরে জানা যায়, ম্যাডোনা নিজেইে এতে অভিনয় করবেন।

২০২০ সালের সেপ্টেম্বরে বায়োপিকটি প্রথম নিশ্চিত করে ম্যাডোনা একটি বিবৃতিতে বলেছিলেন, ‘আমি একটি অবিশ্বাস্য যাত্রার কথা জানাতে চাই। জীবন আমাকে একজন শিল্পী, একজন সংগীতশিল্পী, একজন নৃত্যশিল্পী ও একজন মানুষ হিসেবে কীভাবে এগিয়ে নিয়েছে, সেই যাত্রা সম্পর্কে বলতে চাই। এ চলচ্চিত্রের ফোকাস হবে সংগীতবিষয়ক। সংগীত আমাকে চালিয়েছে এবং শিল্প আমাকে বাঁচিয়ে রেখেছে। আমার জীবনে অনেক অজানা ও অনুপ্রেরণামূলক গল্প আছে, যা আমার চেয়ে ভালো কেউ বলতে পারবে না।’

এর আগে ২০২১ সালের অক্টোবরে ম্যাডোনা ঘোষণা করেছিলেন, তিনি তার বায়োপিকের চিত্রনাট্য লেখা প্রায় শেষ করেছেন। শিগগিরই সিনেমাটির নির্মাণে হাত দেবেন তিনি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা