× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

একঝাঁক ছোট্ট পাখি নিয়ে সিনেমা দেখতে যাবেন পরী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৩ ১৮:৫৩ পিএম

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩ ২০:১২ পিএম

একঝাঁক ছোট্ট পাখি নিয়ে সিনেমা দেখতে যাবেন পরী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (২০ জানুয়ারি)। সিনেমাটির মুক্তি উপলক্ষে এখন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। কয়েক দিন ধরে প্রচণ্ড শীত উপক্ষো করে শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটে বেড়াচ্ছেন পরীমনি। এ সময় ছোট্ট রাজ্যকেও দেখা গেছে নায়িকার সঙ্গে। 

সিনেমার প্রচারণায় নিয়মিত পোস্ট দিয়ে যাচ্ছেন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও প্রোফাইল থেকেও। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকাল ৪টায় ফেসবুক পেজে একটি পোস্ট দেন। নিজের তিনটি ছবি পোস্ট করেছেন। সেখানে সাদা ব্লাউজ ও গোলাপি শাড়িতে লাস্যময়ী দেখাচ্ছে নায়িকাকে।

‘বিশ্ব সুন্দরী’র নায়িকা ছবিগুলোর ক্যাপশনে লেখেন, ‘একঝাঁক ছোট্ট পাখি কাল সিনেমা হলে আসবে। আমিও আমার ছোট্ট পাখিটাকে নিয়ে যাব। দেখা হবে আগামীকাল সিনেমা হলে। আপনারা সবাই আপনাদের ছোট্ট পাখিদের নিয়ে আসবেন।

একটা সুন্দর সকালের অপেক্ষা...'

সরকারি অনুদান পাওয়া শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। দেশের ১৭টি সিনেমা হলে দেখা যাবে ছবিটি। মুহম্মদ জাফর ইকবালের জনপ্রিয় কিশোর উপন্যাস ‘রাতুলের দিন রাতুলের রাত’ অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন রায়হান জুয়েল। সুন্দরবনে নৌবিহারে গিয়ে একদল শিশুর ডাকাতদের কবলে পড়া এবং উদ্ধার পাওয়ার গল্প ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’। সরকারি অনুদানে আবু রায়হান জুয়েলের নির্মাণে এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদ ও পরীমনিকে।

নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, “অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটি সব বয়সিরাই দেখতে পারেন। প্রত্যাশা করি, সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।”

সিনেমায় রাতুল চরিত্রে অভিনয় করছেন সিয়াম। তিনি বলেন, ‘করোনা থেকে অনেকেই যেমন ফিরে এসেছে, তেমনি সিনেমাটাও ফিরেছে। রাতুল চরিত্রটা আমার অনেক আগে থেকে জানা। সেই চরিত্রটা করতে পারব, এটা কোনোদিন ভাবিনি। সেটাই হলো এবং এটা স্বপ্নপূরণের মতো। অনেক পরিশ্রম করেছি ছবিটির জন্য। দর্শকের ভালো লাগলে পরিশ্রম সফল হবে।’

ছবিতে পরীমনি অভিনয় করেছেন তিশা চরিত্রে। তিনি বলেন, ‘আমার ছেলেকে নিয়ে ছবিটির প্রচার করেছি। সিনেমাটি নিয়ে অন্যরকম আবেগ ও ভালো লাগা আছে আমার। ও যখন বড় হবে, তখন দেখাব যে, তোমার জন্য একটি উপহার এই সিনেমা। করোনার সময় মনে হয়েছিল, সিনেমাটা শেষ পর্যন্ত আসবে কি না। এখন সিনেমাটা মুক্তি পাচ্ছে, সেটাই বড় পাওয়া।’

পরিচালক নিশ্চিত করেছেন প্রথম সপ্তাহে ছবিটি মুক্তি পাচ্ছে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শপিং মল, মহাখালীর এসকেএস টায়ার, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মিরপুরের সনি স্কয়ার, বিজয় সরণির বঙ্গবন্ধু আর্মি মিউজিয়াম, চট্টগ্রাম ও রাজশাহীর শাখায়। এ ছাড়াও ছবিটি দেখা যাবে ঢাকার শ্যামলী সিনেমা, চিত্রামহল সিনেমা, মধুমিতা সিনেমা, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, কেরানীগঞ্জের লায়ন সিনেমাস, চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, যশোরের মনিহার সিনেমা এবং খুলনার লিবার্টি সিনেমা হলে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা