× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুভ জন্মদিন ধ্রুব গুহ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩ ১৪:০৪ পিএম

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৩ ১৪:২৩ পিএম

শুভ জন্মদিন ধ্রুব গুহ

কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। উচ্চমাধ্যমিকে পড়ার সময় থেকেই গানের সঙ্গে সখ্য তার। এরপর অডিও অঙ্গনে শুরু হয় পদচারণা। পথচলার শুরুতেই পেয়েছেন সাফল্যের দেখা। সংগীতকে ভালোবেসে প্রতিষ্ঠা করেছেন অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)। প্রতিষ্ঠার পরই নিজের মেধা, প্রজ্ঞা আর একনিষ্ঠ প্রচেষ্টায় আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছেন ধ্রুব মিউজিক স্টেশন। আজ ১৪ জানুয়ারি এই সংগীতশিল্পী ও প্রযোজকের জন্মদিন।

জন্মদিন নিয়ে ধ্রুব গুহ বলেন, ‘জন্মদিনে বাবা-মায়ের আশীর্বাদ নিই এবং স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। এরপর দিনের বেশিরভাগ সময়টা নিজের পরিবারের সঙ্গেই কাটানোর চেষ্টা করি। এ ছাড়া নিজের প্রিয় কর্মস্থল ধ্রুব মিউজিক স্টেশনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নিই। এখন তো ডিজিটাল যুগ। ডিজিটাল মাধ্যমেই দিনভর বন্ধুবান্ধব, সহকর্মী ও গানের শ্রোতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় হয়। উপভোগ করি। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়, জন্মদিনে আগামী বছরের জন্য সুস্থ, সুন্দর ও সঠিক পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করে যাওয়ার মধ্যেই জন্মদিন উদযাপন সার্থক হয়ে ওঠে।’

জন্মদিনে তিনি জানান নতুন খবর আসছে ফেব্রুয়ারিতেই প্রকাশ পাচ্ছে তার নতুন গান ‘দাগা’। এখন চলছে এর ভিডিও নির্মাণের কাজ। শিগগির গানটি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পাবে বলে নিশ্চিত করেন ধ্রুব গুহ।

প্রসঙ্গত, ‘শুধু তোমার জন্য’ ও ‘যে পাখি ঘর বোঝে না’ গানের মাধ্যমে সংগীতাঙ্গনে সাড়া ফেলেন ধ্রুব গুহ। এরপর একে একে প্রকাশ করেছেন ‘আদরে রাখিও বন্ধু’, ‘একলা পাখি’, ‘তোমার ইচ্ছে হলে’ ও ‘তোমার উঁকিঝুঁকি’ শিরোনামে গান। মেলোডি সুরের এ গানগুলোও শ্রোতাদের কাছে বেশ প্রশংসিত হয়।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা