× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বের তৃতীয় দামি বিড়ালের মালিক টেইলর সুইফট

প্রবা ডেস্ক

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩ ১৭:১২ পিএম

আপডেট : ০৫ জানুয়ারি ২০২৩ ১৭:২৭ পিএম

পোষা বিড়াল অলিভিয়া বেনসনের সঙ্গে টেইলর সুইফট।

পোষা বিড়াল অলিভিয়া বেনসনের সঙ্গে টেইলর সুইফট।

সোশ্যাল মিডিয়ার যুগে শুধু প্রভাবশালী কিংবা সেলিব্রেটিরা তাদের ফলোয়ার কিংবা পোস্ট থেকে টাকা উপার্জন করে, তা নয়। পোষা প্রাণীও করতে পারে। বিশ্বের তৃতীয় ধনী পোষা প্রাণী হলো টেইলর সুইফটের অলিভিয়া বেনসন।

স্কটল্যান্ডের বিড়ালটির মূল্য প্রায় ৯৭ মিলিয়ন ডলার। মার্কা জানিয়েছে, এই তালিকায় দ্বিতীয় স্থানে আছে নালা ক্যাট নামে আরেকটি বিড়াল। যার মূল্য আনুমানিক ১০০ মিলিয়ন ডলার। নালার একটি ইন্সট্রাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। বিড়ালটি পাবলিক ফিগার হিসেবে পরিচিত। তার ফলোয়ার সংখ্যা সাড়ে ৪ মিলিয়নেরও বেশি।

ধনী পোষা প্রাণীদের মধ্যে শীর্ষস্থানে রয়েছে জার্মান শেফার্ড ‘গুন্তার ভিআই’ নামে একটি কুকুর। এর মালিক ইতালির মিডিয়া কোম্পানি গুন্তা করপোরেশন। বিশ্বের সেরা এই ধনী কুকুরের মূল্য প্রায় ৫০০ মিলিয়ন ডলার। 

বিশ্বের শীর্ষ ধনী প্রাণীর এই তালিকাটি তৈরি করা হয় ইন্সট্রাগ্রামের বিশ্লেষণ ও সোশ্যাল মিডিয়ার প্রতি পোস্টের আয়ের ওপর ভিত্তি করে।

২০২০ সালে সোফায় শুয়ে থাকা অবস্থায় বেনসনের ছবি ইন্সট্রাগ্রামে পোস্ট করেছিলেন টেইলর সুইফট, যেটাতে দুই মিলিয়নেরও বেশি লাইক পড়েছিল।

টেইলর সুইফট ‘স্পেশাল ভিকটিম ইউনিট ল অ্যান্ড অর্ডার’ সিরিজের ‘মারিস্কা হারগিটে’ চরিত্রে অভিনয় দেখে মুগ্ধ হয়ে তার বিড়ালের নামটি রেখেছেন। 

অলিভিয়া বেনসন কয়েকটি মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে অংশ নিয়েছিল। এর মধ্যে সবচেয়ে আলোচিত ছিল ২০১৪ সালের তৈরি করা ডায়েট কোকের বিজ্ঞাপনটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা