× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘লালে লাল’ নিয়ে আসছে চিরকুট

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩ ১৪:৩৮ পিএম

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৩ ১৪:৪৫ পিএম

‘লালে লাল’ নিয়ে আসছে চিরকুট

দেশের জনপ্রিয় সফট রক ব্যান্ড চিরকুট। যাত্রা শুরুর পর থেকেই ভক্তদের অনেক জনপ্রিয় গান উপহার দিয়ে আসছে দলটি। অডিও থেকে সিনেমা; সবখানেই চিরকুটের মুখরিত পদচারণা। দলটির প্রধান শারমিন সুলতানা সুমিও ব্যতিক্রমী গান লেখা ও কণ্ঠের জন্য পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। 

এবার তিনি নতুন বছরে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন। ‘লালে লাল’ শিরোনামে নতুন গান নিয়ে আসছে চিরকুট। 

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই গানের বার্তা দিয়ে একটি ছবি শেয়ার করেছে চিরকুট। গানের দলটির সদস্যরাও নিজ নিজ আইডি থেকে জানান দিয়ে আসছে ‘লালে লাল’।  

রিকশা পেইন্টের উপর একটি ময়ূরের ছবি, তার ওপর লেখা গানের নাম ‘লালে লাল’। পোস্টারটি মনে ধরেছে চিরকুটের ভক্তদের। নেটিজেনরা ছবিটির নিচে ইতিবাচক মন্তব্য প্রকাশ করছেন। সেইসঙ্গে জানাচ্ছেন, গানটির জন্য তাদের অপেক্ষার কথা।

কবে আসবে গানটি? সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু না জানালেও ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমি জানান, গানের টিজার আগে আসবে। এরপর পুরো গান। তিনি বলেন, ‘সময় ও শ্রোতাদের পছন্দকে মাথায় রেখে গানটি তৈরি করেছি। আশা করছি এই গান শ্রোতাদের মন ভরাবে।’

২০২২ সালে চিরকুটের তিনটি গান মুক্তি পায়। প্রতিটি গানই দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পায়। গানগুলো হচ্ছে ‘বোকা বোকা’, ‘খালাস’, ‘দেখা হোক দেখা হবে’ শিরোনামের।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা