× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হ্যাটট্রিক ফ্লপে সমালোচনায় রণবীর

বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২২ ১৫:১৯ পিএম

আপডেট : ২৭ ডিসেম্বর ২০২২ ১৬:৩৬ পিএম

হ্যাটট্রিক ফ্লপে সমালোচনায় রণবীর

সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন রণবীর সিং। একের পর এক রেকর্ড, নিজের ফ্লপ সিনেমার রেকর্ড নিজেই ভাঙছেন তিনি। তবে সত্যি বলতে রণবীর সিংয়ের সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না। একের পর এক তিন সিনেমা ফ্লপ। হ্যাটট্রিক এই ব্যর্থতায় হতাশ তার ভক্তরাও। চলছে নানারকম সমালোচনাও।

সর্বশেষ রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’ ছবিটি মুক্তি পায় রণবীরের। তিনজন নায়িকা নিয়েও সেই ছবি হিট করাতে পারলেন না নায়ক! ছবিটি মুক্তির তিন দিনে এখন পর্যন্ত যা আয় করেছে, তা প্রথম দিনই আয় করেছিল ‘সিম্বা’। রোহিত শেঠির পরিচালিত প্রথম কোনো সিনেমা বক্স অফিসে এত বাজেভাবে মুখ থুবড়ে পড়েছে।

বক্স অফিস ইন্ডিয়া ডটকমের রিপোর্ট অনুযায়ী, মুক্তির প্রথম দিন সারা ভারতে সিনেমাটি মাত্র ৭ থেকে ৭ দশমিক ৫ কোটি রুপির ব্যবসা করেছে। যেকোনো বড় বাজেটের বলিউড সিনেমার জন্য এ পরিমাণ খুবই কম। যেখানে আশা করা হচ্ছিল প্রথম দিন শুধু মুম্বাইয়ে সিনেমাটি কম করে হলেও ৫ কোটি রুপি আয় আনতে পারবে। অথচ মুম্বাইয়ে টেনেটুনে মাত্র ৩ কোটি রুপির ব্যবসা করতে পেরেছে সার্কাস।

যেখানে রণবীর-রোহিতের প্রথম সিনেমা ‘সিম্বা’ প্রথম দিনই আয় করেছিল ২০.৭২ কোটি।

শেকসপিয়রের ‘দ্য কমেডি অব এররস’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমা ‘সার্কাস’। ছবিটি নিয়ে ব্যাপক প্রত্যাশা ছিল সবার। কিন্তু সেই প্রত্যাশা পূরণ করতে সক্ষম হয়নি ছবিটি। রণবীর ছাড়া এতে আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, জ্যাকুলিন ফার্নান্দেজ, জনি লিভারসহ অনেকেই। এমনকি ছবির একটি গানে দীপিকা পাড়ুকোনকেও দেখা গেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা