× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জ্যাকুলিনের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২২ ১০:৫৮ এএম

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২২ ১১:১৬ এএম

জ্যাকুলিনের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ আর্থিক তছরুপের মামলা নিয়ে বেশ বিপাকে পড়েছেন। ভণ্ড ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপি আর্থিক তছরুপ মামলায় নাম জড়ায় এই তারকা অভিনেত্রীর। চলমান এ মামলার কারণে বিদেশ ভ্রমণের অনুমতি চেয়ে অভিনেত্রীর অনুরোধও খারিজ করা হয়েছে। জ্যাকুলিন সম্প্রতি দিল্লির আদালতে তার মায়ের সঙ্গে দেখা করার অনুমতি চেয়ে আবেদন করেছিলেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) জ্যাকুলিনের আইনজীবী আদালতে জানান, জ্যাকুলিন অসুস্থ মাকে দেখতে বাহরাইন যেতে চান। অভিনেত্রীর আইনজীবী দিল্লি আদালতকে আরও জানান, তিনি কখনই আইনকে উপেক্ষা করেননি এবং অভিনেত্রীর পক্ষ থেকে কোনো ত্রুটি ছিল না। জ্যাকুলিনও জামিনের শর্তে একমত। তবে অভিনেত্রীর বিদেশযাত্রার আবেদন আদালত প্রত্যাখ্যান করেছেন। আদালতের ভাষ্য, এটি মামলার জন্য বেশ গুরুত্বপূর্ণ সময়।

জ্যাকুলিনের আবেদন প্রত্যাখ্যান করে আদালত থেকে জানানো হয়, বর্তমানে তদন্ত একটি জটিল মোড়ে এসেছে। তাই এ পরিস্থিতিতে জ্যাকুলিনের বাইরে যাওয়া উচিত নয়। যদিও তার অসুস্থ মাকে দেখতে যাওয়া একটি সংবেদনশীল বিষয়, তবে মামলায় অভিযোগগুলো প্রথমে গঠন করা হবে।

বিচারক জ্যাকুলিনের আইনজীবীকে প্রথমে তার সঙ্গে কথা বলার নির্দেশ দেন, কারণ তিনি আবেদনটি প্রত্যাহারও করতে পারেন। জ্যাকুলিন ফার্নান্দেজ পরবর্তীকালে বাহরাইন ভ্রমণের অনুমতির জন্য তার অনুরোধ প্রত্যাহার করে নেন।

এর আগে মঙ্গলবার জ্যাকুলিন একটি আবেদন জমা দেন, যেখানে তিনি ২৩ ডিসেম্বর বাহরাইনের উদ্দেশে রওনা দেওয়ার অনুমতির আবেদন করেন। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টর দিল্লির একটি আদালতে আবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছিল এবং ২২ ডিসেম্বর শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছিল।

পিটিআইসূত্রে খবর, বিশেষ বিচারক শৈলেন্দ্র মালিক ইডিকে নোটিশ জারি করেন এবং ২৩ ডিসেম্বর থেকে বাহরাইন ভ্রমণের অনুমতি চেয়ে অভিনেত্রীর আবেদনের জবাব দাখিল করার নির্দেশ দেন। সংক্ষিপ্ত শুনানির সময় ফার্নান্দেজও আদালতে হাজির হন।

ইডির আগের চার্জশিট এবং সাপ্লিমেন্টারি চার্জশিটে যদিও তাকে অভিযুক্ত হিসেবে উল্লেখ করা হয়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা